Alexa বিপিএলে টাকা নয়, চা চেয়েছিলেন সালমান

ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৫ ১৪২৬,   ০৪ রজব ১৪৪১

Akash

বিপিএলে টাকা নয়, চা চেয়েছিলেন সালমান

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩১ ৩১ ডিসেম্বর ২০১৯  

উদ্বোধনী অনুষ্ঠানের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সালমান ও ক্যাটরিনা

উদ্বোধনী অনুষ্ঠানের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সালমান ও ক্যাটরিনা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠান ছিল জাঁকজমকপূর্ণ। দুই বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ অনুষ্ঠানের আকর্ষণ বাড়িয়ে দিয়েছিলেন বহুগুণ। তবে পারফরম্যান্স থেকে কোনো টাকা নিতে চাননি সালমান খান। উল্টো এক কাপ চা খেতে চেয়েছিলেন তিনি। এমনকি সহশিল্পী ক্যাটরিনাকেও পারিশ্রমিক না নেয়ার জন্য বলেন তিনি।

এক বিশেষ সূত্রে জানা যায়, সিনেমার কাজ ছিল বলে প্রথমে বিপিএল গভর্নিং কাউন্সিলকে ‘না’ বলে দিয়েছিলেন সালমান খান। কিন্তু বঙ্গবন্ধুকে নিয়ে বিপিএলের এই বিশেষ আসর এটা জানার পর মত পাল্টান তিনি। 

সালমান খানের ব্যাপারে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল। তিনি বলেন, ‘সালমান খান পারিশ্রমিক নিয়ে কখনোই কথা বলেনি। যখন টাকার আলাপ তুলেছি, আমার কাঁধে হাত দিয়ে হেসে বলেছেন, জীবনে টাকা কি সব? তুমি আমাকে এক কাপ চা বানিয়ে দিয়ো। ওটাই খাব।’

এই বোর্ড কর্তা আরো যোগ করেন, ‘দাবাং থ্রি নিয়ে তিনি এত ব্যস্ত ছিলেন, ওই সময় আর কোনো অনুষ্ঠানেই যাননি। ক্রিকেট আর বঙ্গবন্ধুর নাম শুনে আমাদের অনুষ্ঠানে আসতে রাজি হন সালমান। তবে কোনো টাকা নিতে চাননি। শুধু তাই নয়, সহ-পারফর্মার ক্যাটরিনা কাইফকে বলেছেন, তুমিও কোনো পারিশ্রমিক নিয়ো না।’

তবে বিপিএল কর্তৃপক্ষ তাদেরকে খালি হাতে ফিরে যেতে দেয়নি। সালমানের দাতব্য প্রতিষ্ঠানকে ২ কোটি টাকা ও ক্যাটরিনাকে ৫০ লাখ টাকা দেওয়া হয় বলে জানানো হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এএল