.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

বিপিএলে আর দেখা যাবে না স্মিথকে!

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ১৪:২৪ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:২৪ ১২ জানুয়ারি ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) এক চমক দেখিয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সাবেক অজি ক্যাপটেন স্টিভেন স্মিথকে দলে নিয়েছিল এই দলটি। কিন্তু বিধি বাম। কনুইয়ের চোট নিয়ে বাংলাদেশ ছেড়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক স্টিভেন স্মিথ। কিন্তু কনুইয়ের লিগামেন্টে সমস্যা থাকায় সার্জারি করাতে হচ্ছে তাকে। ফলে কার্যত বিপিএল শেষ অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটারের।

অজি এ তারকা ইতিবাচক থাকায় বিপিএলের সিলেট পর্বে তাকে পাওয়ার প্রত্যাশা ছিল কুমিল্লার। কিন্তু পরীক্ষা শেষে দেখা গেছে তা আর সম্ভব না। ফিক্সিংয়ের অপরাধে স্মিথের নিষেধাজ্ঞা শেষ হতে আর বাকি তিন মাস। কিন্ত ঠিক এই সময়েই ডাক্তারের ছুরির নিচে যেতে হচ্ছে তাকে।

মঙ্গলবার তার ডান কনুইয়ে সার্জারি হতে পারে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সার্জারির পর ছয় সপ্তাহ ব্রেস পড়ে থাকতে হবে স্মিথকে। এরপর পুনর্বাসনের জন্য আরো কিছু সময় লাগতে পারে তার। ফলে বিপিএলের পর পাকিস্তান সুপার লিগেও খেলতে পারবেন না স্মিথ। এরপর নিষেধাজ্ঞা কাটিয়ে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজেও স্মিথের ফেরা নিয়ে সন্দেহ রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএস

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ