Alexa বিপিএলেও তামিমকে নিয়ে শঙ্কা, চিন্তিত কুমিল্লা

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

বিপিএলেও তামিমকে নিয়ে শঙ্কা, চিন্তিত কুমিল্লা

 প্রকাশিত: ১১:২৮ ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ১৪:০৯ ২২ অক্টোবর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকা সফরের শুরুতে প্রস্তুতি ম্যাচে খেলার সময় বাঁ উরুর মাংসপেশিতে ইনজুরি পেয়েছিলেন তামিম ইকবাল। তাই আগামীকাল দেশে ফিরবেন তিনি। ইনজুরির কারণে শঙ্কা রয়েছে বিপিএলে তার খেলা নিয়ে। এদিকে চিন্তার ভাজ পড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সদের।

আগামী ৪ নভেম্বর শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। জানা গেছে, টুর্নামেন্টের প্রথম দুই সপ্তাহ তামিম খেলতে পারবেন না। এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের আইকন খেলোয়াড় তামিম ইকবাল। গত দুই আসরে তিনি চিটাগং ভাইকিংসের আইকন খেলোয়াড় ও অধিনায়ক ছিলেন।

আর গত দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আইকন খেলোয়াড় ও অধিনায়ক হিসাবে খেলেছিলেন মাশরাফি বিন মর্তুজা। এবার তিনি খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। বিপিএলের তৃতীয় আসরে থেকে অংশ করছে বিপিএলের অন্যতম ফেবারিট এবং ১ বারের চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মাশরাফির হাত ধরে তৃতীয় আসরে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা। এবারো তারা ফেবারিটদের মতই দল গোড়েছে। তবে নতুন করে আবারো দল গড়তে শুরু করেছে প্রতিটি দল। গ্লোবাল টি-টুয়েন্টি লিগের বাদ হওয়ার কারনে ঐ লিগে ক্রিকেটারদের দলে নিচ্ছে বিপিএলের প্রতিটি দল। মালিঙ্গা, ম্যাককালামের পর এবার ডোয়াইন ব্রাভোকে দলে নিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ডোয়াইন ব্রাভো এর আগে ও বিপিএলে খেলেছেন। গত আসরে ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলেছেন তিনি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ডোয়াইন ব্রাভো, ড্যারেন ব্রাভো, শোয়েব মালিক, হাসান আলী, ফাহিম আশরাফ, ইমরনা খান, ফখর জামান, জস বাটলার, কলিন মুনরো, ম্যারলন স্যামুয়েলস, মোহাম্মদ নাবী, রাশিদ খান, অ্যাঞ্জেলো ম্যাথিউস,আল-আমিন হোসেন, আরাফাত সানি, অলক কাপালি, মেহেদী হাসান, সলোমান মায়ার (জিম্বাবুয়ে), রুম্মন রইস (পাকিস্তান), মেহেদী হাসান রানা, এনামুল হক, রকিবুল হাসান।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ