Alexa বিপদে ফেলে বুথ থেকে টাকা তুলল যুবক, ধরিয়ে দিতে অনুরোধ

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬,   ০৩ রজব ১৪৪১

Akash

বিপদে ফেলে বুথ থেকে টাকা তুলল যুবক, ধরিয়ে দিতে অনুরোধ

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৫ ২২ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:৪৭ ২২ জানুয়ারি ২০২০

অভিযুক্ত যুবক

অভিযুক্ত যুবক

বিশেষ কৌশলে এক যুবককে বিপদে ফেলে সঙ্গে থাকা টাকা ও এটিএম কার্ড হাতিয়ে নেয় দুর্বৃত্তরা। এরপর কার্ড ব্যবহার করে আরো ১৯ হাজার টাকা তুলে নেয় তারা। আর টাকা তুলে নেয়া দুর্বৃত্তদের ধরিয়ে দিতে বা আটকে সহায়তা করতে অনুরোধ করেছে ডিএমপি।

গত ২৪ ডিসেম্বর রাজধানীর চকবাজার থানার জেলখানার নতুন নির্মাণাধীন কোয়ার্টারের টেম্পু স্ট্যান্ডে টাকা তোলার ঘটনাটি ঘটেছে।

ডিএমপি নিউজে এক যুবকের ছবি প্রকাশ করা হয়। সেখানে বলা হয়, ছবি প্রকাশের মাঝে থাকা ব্যক্তির কাণ্ড শুনলে আপনারা রীতিমত হতভম্ব হবেন। ছবিতে প্রদর্শিত ব্যক্তিকে আটকে সহায়তা চায় চকবাজার মডেল থানা পুলিশ।

চকবাজার মডেল থানার এসআই কৃষ্ণ পদ মজুমদার বলেন, গত বছরের ২৪ ডিসেম্বর এক ব্যক্তি থানায় অভিযোগ করেন যে, সন্ধ্যায় চকবাজার থানার জেলখানার নতুন নির্মাণাধীন কোয়ার্টারের টেম্পু স্ট্যান্ড এলাকায় তিনি যাচ্ছিলেন। এ সময় উল্টো দিক থেকে ২৫ বছরের এক যুবক তাকে ধাক্কা মারে। ওই সময় একটি মোবাইল ফোন মাটিতে ফেলে দেয় সে।

এরপর মোবাইলটি ভাঙার দায় তার ওপর চাপানোর চেষ্টা করে। সঙ্গে সঙ্গে আরো দুই যুবক তার সঙ্গে যোগ দেয়। এরপর ভুক্তভোগী ব্যক্তিকে ভয় দেখিয়ে দুই হাজর ৯০০ টাকাসহ হাতিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে ভুক্তভোগীকে নিয়ে পুরাতন জেলখানার প্রধান ফটকের ঢালে অবস্থিত ইসলামী ব্যাংকের এটিএম বুথে যায় তারা। সেখানে বাইরে একজনকে রেখে তাকেসহ দুইজন বুথের ভেতর ঢুকে। এরপর তার কাছ থেকে পিনকোড নিয়ে অ্যাকাউন্ট থেকে ১৯ হাজার টাকা তুলে কার্ড ও মানিব্যাগ রেখে চলে যায় তিন দুর্বৃত্ত।

তিনি আরো জানান, ওই ঘটনায় একটি মামলা হয়েছে। প্রদর্শিত ছবি বা ভিডিও ফুটেজের ব্যক্তির সম্বন্ধে কোনো তথ্য বা সন্ধান জানলে চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার ০১৭১৩-৩৯৮৪৫১ বা মামলার তদন্তকারী কর্মকর্তা ০১৭১৫-৩৮২০০০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ