বিপদসীমার উপরে তিস্তার পানি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118864 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বিপদসীমার উপরে তিস্তার পানি

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৮ ১২ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

টানা বৃষ্টিতে তিস্তার পানি বিপদসীমার ২৩ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে রংপুরের গঙ্গাচড়া উপজেলার চরাঞ্চলে নিম্নাঞ্চলসহ বিভিন্ন এলাকার প্রায় পাঁচ হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।

কোলকোন্দ ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন রাজু জানান, গত কয়েক দিনের বৃষ্টি ও পাহাড় ঢলে এ ইউপির পশ্চিম চিলাখালচর, মটুকপুরচর, খলাইরচর, বিনানিবাচর, সাউদপাড়া বাঁধের ধার, উত্তর কোলকোন্দ, কুড়িবিশ্বা এলাকার দেড় হাজার ও মর্নেয়া ইউপির এক হাজার পরিবার পানিবন্দী। এছাড়া ভেসে গেছে পুকুর ও মাছের ঘের। অনেক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

পানি উন্নয়ন বোর্ডের এসও আমিনুর রহমান জানান, শুক্রবার সকাল থেকে পানি বাড়ছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, শুক্রবার বিভিন্ন ইউপিতে পানিবন্দী ৮৫০ জনের মাঝে চিড়া, মুড়ি, গুড়, দেশলাই ও মোমবাতি বিতরণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর