বিনা কর্তনে পাশ ‘অন্ধকার জগৎ’

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

বিনা কর্তনে পাশ ‘অন্ধকার জগৎ’

মেহেদী সোহেল

 প্রকাশিত: ১৮:৩২ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৮:৩২ ১২ জানুয়ারি ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বিনা কর্তনে প্রেক্ষাগৃহে মুক্তির সনদ পাচ্ছে বদিউল আলম খোকন পরিচালিত চলচ্চিত্র ‘অন্ধকার জগৎ’। গত বৃহস্পতিবার চলচ্চিত্রটি সেন্সর বোর্ড-এ প্রদর্শিত হয়। বোর্ড সদস্যরা চলচ্চিত্রটি দেখে বিনা কর্তনে ছাড়পত্র দেয়ার নিদ্ধান্তে পৌঁছেছেন। 

বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন সেন্সর বোর্ড সদস্য, চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ও মধুমিতা সিনেমা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ।

তিনি বলেন, বৃহস্পতিবার ‘অন্ধকার জগৎ’ সেন্সর বোর্ড-এ প্রদর্শিত হয়েছে। চলচ্চিত্রটি দেখে ভাল লেগেছে। আগামী রবি বা সোমবারে বিনা কর্তনে সেন্সর সনদ পেতে পারে ‘অন্ধকার জগৎ’।

এ পসঙ্গে চলচ্চিত্রটির পরিচালক বদিউল আলম খোকন বলেন, গত সপ্তাহের শুরুর দিকে সেন্সর বোর্ডে জমা দিয়েছিলাম ‘অন্ধকার জগৎ’। বৃহস্পতিবারে সেন্সরে প্রদর্শিত হয় চলচ্চিত্রটি। বোর্ড থেকে জানিয়েছে, ‘অন্ধকার জগৎ’ বিনা কর্তনে সনদ পাচ্ছে। এ সপ্তাহেই আমরা সনদ হাতে পাবো।

তিনি আরো জানান, আগামী মাসে ‘অন্ধকার জগৎ’ প্রেক্ষাগৃহে মুক্তি দিবো। তা প্রথম বা দিতীয় সপ্তাহে হতে পারে।

‘অন্ধকার জগৎ’এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ঢালিউড সুন্দরী মাহিয়া মাহি ও দর্শকপ্রিয় অভিনেতা ডিএ তায়েব। এতে গোয়েন্দা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন দুজনেই। কমল সরকারের কাহিনী ও গল্পে নির্মিত ‘অন্ধকার জগৎ’এর নাম প্রথমে ছিল ‘কাঙাল’। পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অন্ধকার জগৎ : দ্য ডার্ক’।

 ডেইলি বাংলাদেশ/এসআই