Alexa কলমাকান্দায় টাকা ফেরতের দাবিতে মানববন্ধন

ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৮ ১৪২৬,   ১৫ রবিউস সানি ১৪৪১

কলমাকান্দায় টাকা ফেরতের দাবিতে মানববন্ধন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২৮ ১৩ নভেম্বর ২০১৯   আপডেট: ০০:৩০ ১৩ নভেম্বর ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

নেত্রকোনার কলমাকান্দায় বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে অবৈধভাবে নেয়া টাকা ফেরতের দাবিতে মানববন্ধন ও মিছিল করেছেন ভুক্তভোগী গ্রাহকরা।

মঙ্গলবার বিকেলে উপজেলা রহিমপুর বাজারে ঘণ্টাব্যাপী এই মানবন্ধন হয়। এতে অংশ নেন নাজিরপুর ইউপির রহিমপুর গ্রামের ভুক্তভোগী গ্রাহকরা।

এ ব্যাপারে ডিসি, এসপি, জিএম নেপবিস, উপজেলা চেয়ারম্যান, থানার ওসি ও প্রেস ক্লাব কলমাকান্দা বরাবরে অভিযোগপত্র দেয়া হয়েছে। 

এর আগে ভুক্তভোগীদের পক্ষে প্রতিকার চেয়ে ইউএনও’র কাছে লিখিত অভিযোগ দেন মো. সিদ্দিক মিয়া।

মানববন্ধনে রহিমপুর গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল আওয়াল বলেন, রহিমপুর গ্রামের তিন শতাধিক পরিবারের সঙ্গে প্রতারণা করে অফিসের দালালচক্র গ্রাহকদের কাছ থেকে হাতিয়ে নেয় লাখ লাখ টাকা।

স্থানীয়ভাবে গ্রাহকদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়া অভিযুক্তরা হলো উপজেলার রহিমপুর গ্রামের রব মিয়ার ছেলে মো. নুরুল হক ও মজিবুর রহমানের ছেলে বাচ্চু মিয়া এবং মো.তালেব আলীর ছেলে মো. শহীদ মিয়া প্রমুখ। 

অবিলম্বে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা ও নেয়া টাকা ফেরতের দাবি জানান ভুক্তভোগীরা।

মানববন্ধন চলার সময়ে ওই সড়ক দিয়ে যাচ্ছিলেন কলমাকান্দা-দুর্গাপুর নির্বাচনী এলাকার এমপি মানু মজুমদার। একপর্যায়ে গাড়ি থামিয়ে ভুক্তভোগীরা টাকা ফেরত পাওয়ার জন্য মৌখিক অভিযোগ দেন। ওই সময় ভুক্তভোগী গ্রাহকদের অভিযোগের বিষয়টি খুব গুরুত্বের সঙ্গে দেখবেন বলে আশ্বস্ত করেন এমপি ।

এ বিষয়ে অভিযুক্তদের কাছে জানতে চাইলে তারা সাংবাদিকদের কাছে বিদ্যুৎ সংযোগ দেয়ার নামে অবৈধভাবে টাকা নেয়ায় বিষয়টি অস্বীকার করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ