বিতর্কের মুখে দুঃখ প্রকাশ করলেন সাফা

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৬,   ২২ রমজান ১৪৪০

Best Electronics

বিতর্কের মুখে দুঃখ প্রকাশ করলেন সাফা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৪ ১৬ এপ্রিল ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

'পরকালে একদমই বিশ্বাস করেন না' এমনি মন্তব্য করে বিতর্কে পড়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। রোববার পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের একটি বেসকারকারি রেডিও স্টেশনে এক ভক্ত প্রশ্ন করেন যে, আপনি পরকালে বিশ্বাস করেন? করলে তো চলাফেরা এমন হতো না। প্রশ্নের জবাবে সাফা বলেন, আমি পরকালে বিশ্বাস করি না। কারণ যেটা দেখা যায় না সেটা নিয়ে কথা বলে লাভ কি? সত্যিকার অর্থে আমি যেটা দেখিনা। সেটা কখনো বিশ্বাস করিনা। 

এমন মন্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে চলছে তুমুল বিতর্ক। অনেকে মজা করে সাফা কবিরকে এলিয়েনের সঙ্গে তুলনা করছেন। মোট কথা সমালোচনা তুঙ্গে উঠে ভাইরাল এখন সাফা কবির। 

বিষয়টি নিয়ে মুখে কুলুপ এটে থাকরেও অবশেষে মঙ্গলবার বেলা তিনটার দিকে উল্লেখিত প্রসঙ্গে মুখ খুলেছেন সাফা। এসময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভেরিফাইড পেইজে সাফা লেখেন, আমি যদি কোনো ভুল করে থাকি সেই ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি। তিনি পরম দয়ালু এবং ক্ষমাশীল। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন। 

তিনি আরো লেখেন, আমি এবং আমার আল্লাহ জানে, কারো বিশ্বাসে আঘাত দেয়ার জন্য কোন কথা আমি বলিনি। তবুও, আমার কোন কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দুঃখিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী। 

ওই স্ট্যাটাসে যোগ করে এই অভিনেত্রী লেখেন, যারা আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করেছেন এবং আমাকে অত্যন্ত বাজে ভাষায় আক্রমণ করছেন তাদের বিচারের ভারও আমি আল্লাহর হাতে দিলাম। তিনি নিশ্চয়ই সবকিছু জানেন এবং দেখেন।

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics