Alexa বিটিভি চট্টগ্রাম ক্যাফেটেরিয়াতে ভর্তা-ভাজি ২০ টাকা!

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বিটিভি চট্টগ্রাম ক্যাফেটেরিয়াতে ভর্তা-ভাজি ২০ টাকা!

জালালউদ্দিন সাগর, চট্টগ্রাম ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:৫৪ ১৬ জুলাই ২০১৯   আপডেট: ০৫:০২ ১৬ জুলাই ২০১৯

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

জিবে জল আনে এমন সব খাবার পাবেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের ক্যাফেটেরিয়াতে এবং তা খুব অল্প দামে।  আপনাকে এসব মুখরোচক খাবারের স্বাধ গ্রহণ করতে হবে সেল্ফ সার্ভিসের মাধ্যমে।  ২০ পদের বিভিন্ন শুটকির ভর্তা, ভাজিসহ পাওয়া যাবে কোয়েল, কবুতর, গরু ও মুরগির মাংস।

নগরীর জাকির হোসেন রোড, খুলশি (ইউএসটিসি হাসপাতালের আগে) বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের নিজস্ব ক্যাফেটোরিয়া একসময় শুধু শিল্পী ও কলাকৌশলিদের জন্য বরাদ্দ থাকলেও এখন উন্মুক্ত করে দেয়া হয়েছে সবার জন্য।

ক্যাফেটোরিয়ার ম্যানেজার মো.আলমগীর জানান, সাধারণত হোটেলগুলোতে পোলাও-বিরানীর মতো ভারী খাবার বিক্রি হয় বেশি। ক্রেতাদের রুচির কথা চিন্তা করে স্বাদের ভিন্নতা আনতে শুটকির ভার্তাকে প্রাধান্য দিয়ে আমরা খাবারের মেনু সাজিয়েছি।

এছাড়া বেগুন ভাজি, বেগুন ভর্তা, শাকভাজি, মাছ ভর্তা, শরীষা ভর্তা, ডিম ভর্তা, আলু ভর্তা, পটলভাজি, রসুন ভর্তা, পেপে ভর্তা, টমেটো ভর্তা,রসুন চাটনিসহ নানান ধরনের ভাজি ও ভর্তার সমাহার রয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, আমাদের ক্যাফেটোরিয়াতে প্রতিটি ভর্তা ও ভাজির মূল্য ২০ টাকা এবং কোয়েলের মাংস ৮০ টাকা, কবুতরের মাংস ১৮০ টাকা, গরু মাংস ৮০ টাকা ও মুরগি ৫০ টাকা ও হাঁসের মাংস ৫০টাকা।

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics
Best Electronics