বিজয় দিবসে দেবলীনা\`র দুই গান

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

বিজয় দিবসে দেবলীনা'র দুই গান

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৯:১৭ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:১৭ ২ ডিসেম্বর ২০১৮

দেবলীনা সুর

দেবলীনা সুর

জনপ্রিয় রবীন্দ্রসংগীত শিল্পী দেবলীনা সুর। নিয়মিত রবীন্দ্রসংগীত নিয়ে কাজ করলেও বর্তমানে আধুনিক ও অন্যান্য গান করছেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার বিজয় দিবসে দুটি দেশের গান নিয়ে তিনি হাজির হচ্ছেন। এ তথ্য নিশ্চিত করেছেন শিল্পী নিজেই। 

নতুন গান দুটির প্রসঙ্গে দেবলীনা সুর ডেইলি বাংলাদেশকে বলেন, আগামী বিজয় দিবস উপলক্ষে দুটি মৌলিক গানের কাজ করছি। দুটিই দেশের গান। সুমন সাহার কথায় 'এই যে দেখ' শিরোনামের গানটির সুর করেছি আমি নিজে। আর অন্যটি আমার জন্মের আগের গান। লিখেছিলেন আমার দাদু অপূর্ব সাহা, গানটির কথা ও সুর তারই। এই গানটি পারিবারিকভাবেই শেখা হয়েছে। অনেক জায়গায় গেয়েছি গানটি। এর শিরোনাম 'চল সবুজের চল নবীনের দল'। কিন্তু এভাবে কখনো প্রকাশ করবো আগে ভাবিনি। 

তিনি বলেন, গান দুটি 'গান ওয়ালা'র ব্যানারে ইউটিউবে প্রকাশ পাবে। তবে যেহেতু সময় কম তাই হয়তো মিউজিক ভিডিওর কাজ করা হয়ে উঠবে না। তবে লিরিক্যাল ভিডিও আকারে অথবা প্রকৃতি ভিডিও রিলিজ হওয়ার সম্ভাবনাই বেশি। এই গানগুলোর কথা খুবই সুন্দর। আশা করছি, শ্রোতাদের ভালো লাগবে। 

দেবলীনা সুর গেল দুগার্পূজা উপলক্ষে একক রবীন্দ্রসংগীতের অ্যালবাম 'কি হাওয়ায় মাতালো' রিলিজ করেন। এই অ্যালবামটি মোট ৭টি গান নিয়ে সাজানো হয়েছে। টাইটেল গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। এছাড়াও বাকী গানগুলোর মিউজিক ভিডিওর কাজ আগামী বছরে শুরু করবেন বলে জানান এ কন্ঠশিল্পী। 

এ কণ্ঠশিল্পী গানের পাশাপাশি ব্যস্ত রয়েছেন উপস্থাপনা নিয়েও। তিনি বর্তমানে বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে 'আজ সকালের গানে' অনুষ্ঠানটির উপস্থাপনা করছেন। 

ডেইলি বাংলাদেশ/ এনএ/ জেডআর
 

Best Electronics