বিজয়নগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

বিজয়নগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 প্রকাশিত: ২২:৩৭ ২১ জানুয়ারি ২০১৯   আপডেট: ২২:৩৭ ২১ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সোমবার রাতে ২০৫ পিস ইয়াবাসহ মো. কালা মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

উপজেলার বুধন্তি বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কালা মিয়া এলাকার আক্কেল মিয়ার ছেলে। রাতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিজয়নগর থানার বুধন্তি বাসস্ট্যান্ডে খাবার হোটেলে বাস-ট্রাক চালক ও শ্রমিকদের কাছে খাবার সরবরাহের অন্তরালে মাদক বিক্রি করে আসছিল। এ তথ্যের সত্যতা যাচাইয়ে ওই চক্রের ওপর র‌্যাবের গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। 

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর হাসিবুল হক এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে একটি দল সোমবার রাতে বুধন্তি বাসস্ট্যান্ডে সততা খাবার হোটেলের কাছে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় কালা মিয়াকে মাদকদ্রব্যসহ হাতেনাতে আটক করেন। 

আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির ৭ হাজার ৩৪২ টাকা উদ্ধার করা হয়। আটক কালার বিরুদ্ধে বিজয়নগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকে