বিছানায় স্ত্রীর মরদেহ, ফ্যানে ঝুলছে স্বামী

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৬ ১৪২৬,   ১৫ শা'বান ১৪৪১

Akash

বিছানায় স্ত্রীর মরদেহ, ফ্যানে ঝুলছে স্বামী

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১০ ১৭ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফরিদপুর এক ঘরে মিলল স্বামী-স্ত্রীর মরদেহ। স্ত্রীর মরদেহ ছিল বিছানায় ও সিলিং ফ্যানে ঝুলছিল স্বামী। এমন দৃশ্য দেখে সংশ্লিষ্ট থানায় খবর দেয় প্রতিবেশীরা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

সোমবার রাতে শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চঘাট এলাকার মো. বরকতের বাড়ি এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকার রাজীব বিশ্বাস ও তার স্ত্রী সোনালী বণিক স্মৃতি। তারা বরকতের বাড়িতে ভাড়া থাকতেন। রাজীব একটি কলেজে শিক্ষকতা করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

লঞ্চঘাট এলাকার বাসিন্দা মিজানুর রহমান জানান, দুই বছর আগে বরকতের একতলা পাকা বাড়িটি ভাড়া নেন ওই দম্পতি। সোমবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সারাদিন তাদের ঘরের দরজা ও জানালা বন্ধ ছিল। সন্ধ্যায় কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীরা ঘরের জানালা বাইর থেকে খোলেন। এ সময় ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে রাজীবকে ঝুলন্ত ও বিছানায় স্মৃতির মরদেহ দেখে পুলিশে খবর দেন তারা।

স্মৃতির আত্মীয় গোপাল পোদ্দার জানান, দুই বছর আগে রাজীব ও স্মৃতি নিজেদের পছন্দমতো বিয়ে করেন। এরপর তারা ফরিদপুর শহরে থাকা শুরু করেন। দুই বছরে তাদের কোনো সন্তান হয়নি।

কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন জানান, দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমআর