বিচ্ছেদের পথে বিরাট-অনুশকা!

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৬,   ২২ রমজান ১৪৪০

Best Electronics

বিচ্ছেদের পথে বিরাট-অনুশকা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৫ ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ১৫:২৭ ১৬ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিবাহবিচ্ছেদ বা ব্রেক-আপ বলিউডে নতুন কোন ঘটনা নয়। সম্প্রতি বেশ কিছু তারকার বিচ্ছেদের সাক্ষীও হয়েছেন বলিউড ভক্তরা। এবার এই তালিকায় যুক্ত হচ্ছে তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও আনুশকা শর্মার নাম!

এর আগে মুম্বাইয়ে রণবীর-ক্যাটরিনা, ফারহান-অধুনার সম্পর্ক ভাঙার খবর এরই মধ্যে হইচই ফেলে দিয়েছিল। এবার সেই বিচ্ছেদের তালিকায় এই হেভিওয়েট জুটির যুক্তি নিয়ে নানা গুঞ্জন এখন তুঙ্গে।  

সম্প্রতি এই গুঞ্জন আরো প্রকটা আকার ধারণ করেছে। বেশ কিছুদিন ধরেই এই জুটির সম্পর্কে একটা টানাপোড়েন চলছিল। এবার শোনা যাচ্ছে, বিরাট আর অনুশকা এরই মধ্যে নিজেদের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে পরস্পরকে আনফলো করে দিয়েছেন। আর তাতেই বিচ্ছেদের জল্পনা-কল্পনা আরো ঘণীভূত হয়।

এদিকে বিরাট যদিও এখন ইন্ডিয়া-অস্ট্রেলিয়া ক্রিকেট সিরিজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এছাড়া অনুশকা নিজের আগামী ছবির কাজে ব্যস্ত। তবে তাদের কেউই এখনো বিচ্ছেদের বিষয়ে সরাসরি মুখ খোলেননি।

তবে বলিউড পাড়ায় এ নিয়ে গুঞ্জন থেমে নেই, দিন কে দিন বাড়ছে। তবে কি, ফারহান-অধুনা, রণবীর-ক্যাটরিনার পর এবার বিচ্ছেদ তালিকায় নাম লেখাবেন বিরাট-অনুশকাও? এ প্রশ্নের উত্তর সময়ের হাতে ছেড়ে দেয়াই শ্রেয়!

ডেইলি বাংলাদেশ/এমবি/জেডআর

Best Electronics