Alexa বিকল্পধারার যারা যাবেন গণভবনের চা চক্রে

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বিকল্পধারার যারা যাবেন গণভবনের চা চক্রে

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ১৭:৪৪ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:১৬ ৩১ জানুয়ারি ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাতীয় ঐক্যের ডাকে সাড়া দিয়েছে বিকল্পধারা বাংলাদেশ। দলটির প্রেসিডেন্ট এবং যুক্তফ্রন্ট চেয়ারম্যান অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে ২১ সদস্যের একটি দল যাবে জাতীয় ঐক্যে প্রধানমন্ত্রীর চা চক্রে।

আগামী ২ ফ্রেবুয়ারি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় এবং চা চক্রের আমন্ত্রণ গ্রহণ করেছেন তারা। সোমবার বি. চৌধুরী এবং বিকল্পধারা ও যুক্তফ্রন্টের নেতাদের নামে আলাদা আলাদাভাবে প্রধানমন্ত্রীর দফতর থেকে আমন্ত্রণপত্র পাঠানো হয়।

বি. চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলে যারা থাকবেন, তারা হলেন: বিকল্পধারার মহাসচিব মেজর অবসরপ্রাপ্ত আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, প্রেসিডিয়াম ও যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, আব্দুর রউফ মান্নান, ইঞ্জিনিয়ার মুহাম্মদ ইউসুফ, এইচ.এম গোলাম রেজা, বিকল্পধারার সহ-সভাপতি মাহবুব আলী, মাহমুদা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, বিএলডিপি চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ, মহাসচিব দেলোয়ার হোসেন, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, মহাসচিব এম, গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি চেয়ারম্যান আলহাজ্ব খোন্দকার গোলাম মোর্ত্তুজা, মহাসচিব মো. মঞ্জুর হোসেইন ঈসা, জাতীয় জনতা পার্টি সভাপতি শেখ মো. আসাদুজ্জামান, বাংলাদেশ জনদল চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, বাংলাদেশ মাইনরিটি ইউনাইটেড ফ্রন্ট চেয়ারম্যান দীলিপ কুমার দাসগুপ্ত এবং লেবার পার্টি চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী।

ডেইলি বাংলাদেশ/এলকে

Best Electronics
Best Electronics