ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

এবার বিএসএফের নির্যাতনের শিকার দুই জেলে

 রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫০, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ১৪:০২, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

৬৮ বার পঠিত

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে বিএসএফ ও ভারতীয় জেলেদের নির্যাতনে দুই বাংলাদেশি জেলে আহত হয়েছেন।

সোমবার রাতে গোদাগাড়ীর খরচাকা সীমান্ত এলাকায় পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামের মিজানুর রহমান মিজান ও নিশান আলী। মিজান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে এবং নিশান আলী গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

রাজশাহী ১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল শামীম মাসুদ আল ইফতেখায়ের বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাতে মিজান ও নিশান নদীতে মাছ ধরতে যান। রাত দুইটার দিকে তারা ভুল করে পদ্মার ভারতীয় সীমানায় প্রবেশ করে। এ সময় ভারতীয় জেলেদের সঙ্গে তাদের মারামারি হয়। পরে বিএসএফ সদস্যরা তাদের ধরে নিয়ে পিটিয়ে জখম করে। মঙ্গলবার সকালে বিএসএফ তাদের ছেড়ে দেয়।

ইফতেখায়ের বলেন, বিজিবির পক্ষে থেকে তাদের চিকিৎসার খোঁজ খবর নেয়া হচ্ছে। বিএসএফের কাছে বার্তা পাঠিয়ে এর প্রতিবাদ জানানো হবে বলে জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

সর্বাধিক পঠিত
ওপরে যেতে