Alexa বিএন‌পির নৈরাজ্য আদালত পর্যন্ত পৌঁছেছে: নাসিম

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১১ ১৪২৬,   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

বিএন‌পির নৈরাজ্য আদালত পর্যন্ত পৌঁছেছে: নাসিম

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:৩০ ১০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৪:৩৩ ১০ ডিসেম্বর ২০১৯

শুধু রাস্তাঘাটে নয়, বিএনপি জামায়াতে নৈরাজ্য এখন আদালত পর্যন্ত পৌঁছে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য  ও ১৪ দলের মুখ পাত্র মোহাম্মদ নাসিম। 

সোমবার বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে ১৪ দল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, চক্রান্ত থেমে নেই, চক্রান্ত চলছে। সরকারের উন্নয়ন দেখলেই চক্রান্ত শুরু হয়ে যায়। বিএনপি জামায়াতে নৈরাজ্য শুধু মাঠে নয়, আদালতের কোট পর্যন্ত পৌছে গেছে। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যার মূল পরিকল্পনাকারীরা চার নেতাকে হত্যা করে। তারা ভেবেছিলো, চার নেতা যদি বেঁচে থাকে তবে আবরো প্রতিরোধ গড়ে তুলবে। তাই তাদের হত্যা করা হয়। বঙ্গবন্ধু ও চার নেতার হত্যার মূল নায়কদের এখনো বিচার করা হয়নি। আল্লাহর রহমতে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯ বার হত্যার মুখ থেকে ফিরে এসেছেন।

আগামী ১৪ ডিসেম্বর বৃদ্ধি জীবিদের স্মরণে তাদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য করা হবে। ১৬ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করার পরে কেন্দ্রীয় ১৪ দল শ্রদ্ধা নিবেদন করবে। ১৮ ডিসেম্বর বিকেল তিনটায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিজয় দিবস নিয়ে আলোচনা করবে ১৪ দল।

১৪ দলের মুখ পাত্র মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মোফাজ্জল হোসেন মায়া, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, গণতন্ত্রী পার্টির সভাপতি ডা. শাহাদাৎ হোসেন, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যরা।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএ