ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

বিএনপি ভাঙতে তারেক একাই যথেষ্ট: কাদের

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৯, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

৪২ বার পঠিত

খবরটি শুনতে এখানে ক্লিক করুন
ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ চায় না বিএনপি ভেঙে যাক। বিএনপি ভাঙার জন্য তারা নিজেরাই দায়ী হবে। বিএনপির সংকট সংকট ঘনীভূত করার জন্য তারেক রহমান একাই যথেষ্ট।

তিনি বলেন, জনগণের সমর্থন না থাকলে কোনো রাজনৈতিক আন্দোলনই কখনো সফল হয় না। খালেদা জিয়ার জন্য মানুষ রাস্তায় নামেনি। মানুষ কি এখন বিএনপির জন্য রাস্তায় নামবে? মানুষ এখন আর আন্দোলনের মুডে নেই, জনগণ এখন নিবার্চনের মুডে আছে। খালেদা জিয়ার কারামুক্তির বিষয়টি সম্পূর্ণ আদালতের বিষয়। আপিলের ভিত্তিতে সিদ্ধান্ত নেবে আদালত। আর এতে সরকার হস্তক্ষেপও করবে না।

মঙ্গলবার রাজধানীর উত্তরা ও বিমানবন্দর সড়কে, বিআরটিএ’র ভ্রাম্যমাণে আদালতের অভিযান পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, খালেদা জিয়ার আপিলের সুযোগ আছে। জামিন দেবে কি না সিদ্ধান্ত নেবে আদালত। তার কারাবাস প্রলম্বিত হবে কি না আদালতই ভাল জানেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, বিএনপির মতো বড় দল নির্বাচনে আসুক এটা আমরা চাই। একটা প্রতিদ্বন্দিতামূলক নির্বাচনের জন্য বিএনপির মতো বড় দলের নির্বাচনে থাকাটা দরকার।

তাদের ডাকে বিগত নয় বছর সাড়া দেয়নি জনগণ। নেতারা যদি আন্দোলনের ডাক দিয়ে ঘরে বসে থাকে, তাহলে আন্দোলন কীভাবে সম্ভব? তারা একবার বলছে, যে কোনো পরিস্থিতিতে নিবার্চনে যাবে, আবার বলছে, খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে না। তারা আসলে কোনটা চায়?

ডেইলি বাংলাদেশ/সালি/আজ

সর্বাধিক পঠিত
ওপরে যেতে