Alexa বিএনপি নাশকতা করে ক্ষমতায় আসতে চায়

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

বিএনপি নাশকতা করে ক্ষমতায় আসতে চায়

 প্রকাশিত: ২০:৫৮ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ২০:৫৮ ৩১ আগস্ট ২০১৮

ভিপি নুরুল আমিন কোতোয়াল

ভিপি নুরুল আমিন কোতোয়াল

বিএনপি দেশে নাশকতা সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায় বলে মন্তব্য করেছেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি নুরুল আমিন কোতোয়াল। তিনি বলেন, কিন্তু বাংলাদেশের মানুষ তাদের উদ্দেশ্য সফল হতে দেবে না।  

শুক্রবার দুপুরে মনোহার বাজারে ও আরিগাও বাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনায় সভায় তিনি এসব কথা বলেন। 

নুরুল আমিন কোতোয়াল বলেন, দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন দুর্নীতিবাজ বিএনপি দেশে সন্ত্রাসী কার্যক্রম চালানোর জন্য ভিন্ন পথ বেছে নিয়েছে। তারা ছাত্র-ছাত্রীদের আন্দোলনে ঢুকে নাশকতা সৃষ্টির চেষ্টা করেছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন বলেই দেশ উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে।

শোকসভায় পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম আকন ও তুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন উদ্দীন ফকির সভাপতিত্ব করেন।  অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুব রাজ্জাক, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম. এ মজলিশ খান, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক সরদার, শ্রমবিষয়ক সম্পাদক আলী আজম মাদবর, জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মাস্টার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা আক্তার শিল্পি প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর