বিএনপি অপপ্রচার আর গুজবে ব্যস্ত: কাদের 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=122558 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৩ ১৪২৭,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বিএনপি অপপ্রচার আর গুজবে ব্যস্ত: কাদের 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৭ ২৭ জুলাই ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যর্থ হয়ে এখন অপপ্রচার আর গুজবে ব্যস্ত। 

শনিবার সকালে ধানমণ্ডিতে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এ সময় বেলুন ও পায়রা উড়িয়ে সংগঠনের রজত জয়ন্তী উৎসবের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি অবিরাম মিথ্যাচার করে চলেছে। তাই তাদের কথা এখন আর কেউ বিশ্বাস করে না। তাদের অবস্থা এখন সেই গল্পের রাখাল বালকের মতো। 

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া আজ দেড় বছর জেলখানায়। কিন্তু রাজপথে তারা দেড় মিনিটও আন্দোলন করতে পারেনি। এখন তারা খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়েও সেই রাখাল বালকের মতো মিথ্যাচার করছে। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাম্প্রদায়িক শক্তির নানামুখী চক্রান্ত দেশের অভ্যন্তরে ও বাইরে হচ্ছে। দেশে এখন গুজব চালানো হচ্ছে। দেশের কিছু মানুষ বিদেশে দেশের বিরুদ্ধে কথা বলে যাচ্ছেন। দেশে চলা এসব গুজবের পেছনে বিদেশে বসে কথা বলার মধ্যে কোন ষড়যন্ত্র আছে কী না সেটা খতিয়ে দেখা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, আমরা জানি কোথায় থেকে কী হচ্ছে? কারা কোথায় কোথায় বসে মিটিং করছে।

স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের উদ্দেশে কাদের বলেন, আমাদের চলার পথ এখনো চ্যালেঞ্জে ভরা। শেখ হাসিনার উন্নয়ন আমাদের হিউজ অপর্চুনিটি খুলে দিয়েছে। এই অপর্চুনিটির সঙ্গে যুক্ত হয়েছে হিউজ চ্যালেঞ্জ। চ্যালেঞ্জকে গ্রহণ করে অপর্চুনিটিগুলো কাজে লাগাতে হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম বলেন, ২৫ বছর আগে গতানুগতিক ধারাবাহিক রাজনীতির বিপরীতে, আওয়ামী লীগের ভেতরে যখন অশুভ শক্তি মাথা চাড়া দিয়েছে তখন স্বেচ্ছাসেবকলীগ আত্মপ্রকাশ করেছিল।

তিনি বলেন, আজকে দেশে গুজব চলছে, গুজবের বিরুদ্ধে আপনাদের সজাগ থাকতে হবে। আজকে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পেয়েছে, আপনাদের এর বিরুদ্ধে প্রতিরোধ করতে হবে। আমাদের কথা হল, কথা কম কাজ বেশি, কাজের মধ্য দিয়ে আমরা বাংলাদেশের মানুষের পাশে আছি।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওসার,সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথসহ কেন্দ্রীয়, মহানগর ও জেলা কমিটির বিপুল সংখ্যক নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। 

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটিসহ অন্যান্য নেতরা। এছাড়া কেক কেটে, বাদ্যযন্ত্র বাজিয়ে শোভাযাত্রার মধ্য দিয়ে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এমআরকে