বিএনপির হামলায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

বিএনপির হামলায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

 প্রকাশিত: ১১:৩০ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১১:৩০ ১০ জানুয়ারি ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কুমিল্লার লাকসামে বিএনপির হামলায় আহত আওয়ামী লীগ নেতা ফয়জুল্লাহ মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) তার মৃত্যু হয়। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন জেলার লাকসাম উপজেলার ১নং বাকই ইউনিয়নের কৈত্রা ভোট কেন্দ্রে বিএনপির হামলায় তিনি আহত হন। 

লাকসাম থানার ওসি মনোজ কুমার পাল ফয়জুল্লাহর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোট চলাকালে বাড়ির পাশে কৈত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে বিএনপি কর্মীদের হামলায় আহত হয়েছিলেন লাকসাম উপজেলার বাকই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফয়জুল্লাহ। 

তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লার একটি হাসপাতাল এবং পরে আশংকাজনক অবস্থায় ঢামেকে ভর্তি করা হয়। বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢামেকে তার মৃত্যু হয়। 

ওই হামলার ঘটনায় ভোটের দিন রাতে নিহতের ছেলে ফয়সাল বাদী হয়ে স্থানীয় বিএনপি কর্মী নাছির উদ্দিনসহ ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।এরই মধ্যে পুলিশ ৩জনকে গ্রেফতার করেছে। 

এদিকে ময়নাতদন্তের পর নিহতের মরদেহ বাড়িতে আনার পর বৃহস্পতিবার তার জানাজা ও দাফন সম্পন্ন হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএস

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার