বিএনপির সময় স্বাস্থ্য সেবায় লুটপাট হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118872 LIMIT 1

ঢাকা, সোমবার   ১০ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বিএনপির সময় স্বাস্থ্য সেবায় লুটপাট হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৪ ১২ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকার সময় এদেশে স্বাস্থ্যসেবা খাতে ব্যাপক লুটপাট হয়েছে। বর্তমান সরকার স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে।

তিনি বলেন, প্রধানমনত্রী শেখ হাসিনা এখন মেডিকেল বিশ্ববিদ্যালয় ও সরকারি হাসপাতালগুলোতে ফ্রি চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন।

কেরানীগঞ্জের কদমদলী এলাকায় মা প্লাজায় ইবনে সিনা ডায়াগনেস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার কেরানীগঞ্জ শাখার উদ্বোধনে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে কিছু ট্রাষ্টি রাজনীতিতে জড়িয়ে বিতর্কিত হয়েছে। যারা বাংলাদেশকে অস্বীকার করে এবং স্বাধীনতার বিপক্ষে অবস্থান করে এধরনের লোক দ্বারা পরিচালিত কোন হাসপাতাল বা স্বাস্থ্যসেবা কেন্দ্র কেরানীগঞ্জে করতে দেয়া হবে না।

তিনি বলেন, কেরানীগঞ্জের মানুষ যেন স্বাস্থ্যসেবা তাদের হাতের নাগালে পায় সেজন্য ঝিলমিল প্রকল্পের ভেতর ৫’শ শয্যা বিশিষ্ট একটি আধুনিক হাসপাতাল নির্মাণ করা হবে। শুভাঢ্যা খালটি সংস্কারের জন্য প্রায় ১২শ’কোটি টাকা সরকার বরাদ্দ দিয়েছে। সেই প্রকল্পের কাজ শিগগিরই শুরু হবে।

ইবনে সিনা ট্রাষ্টের সদস্য (প্রশাসন) ও ইবনে সিনা কেরানীগঞ্জ শাখার ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ড. একেএম সদরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু ও ইবনে সিনা কেরানীগঞ্জ শাখার ভাইস চেয়ারম্যান হাজী মনির হোসেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে