বিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজন নেই: কাদের

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

বিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজন নেই: কাদের

 প্রকাশিত: ১২:৪৫ ২০ জুলাই ২০১৮   আপডেট: ১৪:৫৭ ২০ জুলাই ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সঙ্গে সংলাপের কোনো প্রয়োজন নেই। 

তিনি বলেন, বিএনপির এখন ভাটা, জোয়ার আসবে কিনা তা সময়ই বলে দেবে। অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও তাই হবে। আওয়ামী লীগের পক্ষে যে জোয়ার তৈরি হয়েছে তা আগামী নির্বাচনেও থাকবে।

শুক্রবার শেখ হাসিনার গণসংবর্ধনা অনুষ্ঠানের সমাবেশস্থল পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের এক সময় রাজনীতির ভাটা ছিল। বিএনপি ক্ষমতা থাকা অবস্থায় ও তত্ত্বাবধায়ক সরকার থাকা কালে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ভাটা ছিল। তবে আওয়ামী লীগের রাজনীতিতে এখন জোয়ার বইছে। আর বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে ভাটা পড়েছে।

প্রধানমন্ত্রীর সংবর্ধনা বাংলাদেশের সর্বস্তরের উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রীর গণসংবর্ধনাকে ঘিরে জনসভা জনসমুদ্রে পরিণত হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ চায় বিএনপিসহ সব দলের অংশগ্রহণে নির্বাচন। বিএনপি নির্বাচনে না আসলে তাদের টেনে আনার দায়িত্ব আমাদের নয়। তিনি প্রশ্ন রেখে বলেন, বিএনপি কি চায় জাতীয়তাবাদী নির্বাচন কমিশন? নির্বাচন কমিশনের মধ্যে বিএনপির লোক আছে বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু ,অসীম কুমার উকিল প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে