বিএনপির রাজনীতি এখন টেলিভিশন নির্ভর: কাদের

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭,   ০৯ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বিএনপির রাজনীতি এখন টেলিভিশন নির্ভর: কাদের

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩১ ৬ মে ২০২০  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির রাজনীতি এখন টেলিভিশন নির্ভর। টেলিভিশন না থাকলে তাদের রাজনীতি অনেকটাই গুরুত্বহীন হয়ে পড়তো ৷ বিএনপি এখনো নেতিবাচক রাজনীতির বৃত্তে আটকে আছে।

বুধবার সকালে নিজ সরকারি বাসভবনে ব্রিফিংয়ের সময় তিনি এ কথা বলেন।

বিএনপি এখনো নেতিবাচক রাজনীতির বৃত্তে রয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশের এই পরিস্থিতিতে আমরা দেখছি বিএনপি নেতিবাচক রাজনীতির বৃত্তে আবর্তিত হচ্ছে। সরকার কি করছে তা বিএনপিকে চোখে আঙ্গুল দিয়ে দেখানোর প্রয়োজন নেই। আবারও বিএনপিকে দায়িত্বশীল ভূমিকা রাখার আহ্বান জানাচ্ছি। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফোবস, ইকোনমিকসহ, প্রেস্টিজিয়াস আন্তর্জাতিক সাময়িক ইউরোতেও শেখ হাসিনা সরকারের নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রচারে নয়, কাজে বিশ্বাসী।

সরকারের ভুল হলে ভুল সংশোধন করার গঠনমূলক পরামর্শ দেন। যেকোনো পরামর্শ আর এক পেশে সমালোচনা এক নয়। যেকোনো যুক্তিযুক্ত পরামর্শ শেখ হাসিনা ইতিবাচকভাবেই দেখেন।

এ সময় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, শুধু ভ্যাকসিন ও চিকিৎসা বিষয়ে টাস্কফোর্স ছাড়া পৃথিবীর কোনো দেশেই রাজনৈতিক টাস্কফোর্স গঠিত হয়নি।

এছাড়া বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষে দেশের বৌদ্ধ ধর্মালম্বীদের আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ডেইলি বাংলাদেশ/জাআ/এমআরকে