Alexa বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৯ ৯ নভেম্বর ২০১৯  

ছবি: আইএসপিআর

ছবি: আইএসপিআর

বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৯-২০ অনুষ্ঠিত হয়েছে। ৯ নভেম্বর শনিবার স্কুল প্রাঙ্গণে এই প্রতিযোগিতা সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানে এয়ার ভাইস মার্শাল মোঃ শফিকুল আলম, ওএসপি, বিএসপি, এনডিসি, এফএডবিউসি, পিএসসি, সভাপতি পরিচালনা পরিষদ এবং বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক, প্রধান অতিথির আসন অলংকৃত করেন।তিনি অ্যাথলেটিক ইভেন্টের বিজয়ীদের অভিনন্দন জানান ও তাদের পুরষ্কৃত করেন।

এ বছর মার্কারী হাউজ ১১টি স্বর্ণ, ১০টি রৌপ্য ও ৬ টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। অন্যদিকে মার্স হাউজ ১০টি স্বর্ণ, ৮ টি রৌপ্য এবং ৫ টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার আপ হয়েছে। এ বছর মার্স হাউজের বালক ফ্লাইট বাষিক প্যারেডের শেষ্ঠ ফ্লাইট হবার গৌরব অজর্ন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বিএএফ সেমস এর ছাত্র/ছাত্রীদের প্রাতিষ্ঠানিক শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে পারদর্শিতা দেখানোয় অভিনন্দন জানান। তিনি অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীদেরও ধন্যবাদ জানান। 
বিএএফ সেমস এর অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন ফেরদৌস মানান, পিএসসি ছাত্র জীবনে খেলাধুলার গুরুত্ব তুলে ধরে বক্তব্য প্রদান করেন এবং ছাত্র-ছাত্রীদের খেলাধুলায় অংশগরহণ করার জন্য উৎসাহিত করেন।

সবশেষে প্রধান অতিথি মার্কারী হাউজ কে চ্যাম্পিয়ন ট্রফি ও মার্স হাউজকে রানার আপ ট্রফি প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌ বাহিনী ও বাংলাদেশ বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, অভিভাবক এবং স্কুলের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল। 

ডেইলি বাংলাদেশ/এএল