বিআরটিএ’র জাল সনদ তৈরি চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮,   ০৫ রমজান ১৪৪২

বিআরটিএ’র জাল সনদ তৈরি চক্রের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৩৫ ২৯ জানুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীতে বিআরটিএ’র নকল কাগজপত্র তৈরি চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের থেকে জাল কাগজপত্রসহ এসব তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব-১০। এরা হলো- ফয়সাল আহম্মেদ (২২), মো. ইমন খান (২৪) ও কার্তিক চন্দ্র কর্মকার (২৪)। র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

অভিযানে তাদের থেকে ৭টি আবেদন করা ড্রাইভিং লাইসেন্স ফরম, ৩০টি ব্লাঙ্ক ড্রাইভিং লাইসেন্স আবেদন ফরম, ২০টি ব্লাঙ্ক মেডিকেল সার্টিফিকেট ফরম, ৪টি পূরণ করা জাল ইনস্যুরেন্স সার্টিফিকেট, ৯টি জাল ইনস্যুরেন্স সার্টিফিকেট, ১টি মনিটর, ১টি সিপিইউ, ১টি প্রিন্টার, ১টি কি-বোর্ড, ১টি মাউস, ১টি স্ক্যানার মেশিন, ১টি লেমিনেটিং মেশিন, ১টি সিল, ১৩ হাজার টাকা ও ৪টি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক বলেন, প্রতারক চক্রটি দীর্ঘদিন থেকে ঢাকাসহ আশপাশের বিভিন্ন জেলায় বিআরটিএ’র জাল রেজিস্ট্রেশন সনদপত্র, ড্রাইভিং লাইসেন্স ও বিভিন্ন বীমা কোম্পানির ইনস্যুরেন্স তৈরি ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি প্রতারণা ও জালিয়াতি মামলা করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/ইএ/আরএইচ