বাড়ি ফেরা হলো না তাহসানের!

.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১৩ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

বাড়ি ফেরা হলো না তাহসানের!

 প্রকাশিত: ১০:২৮ ৮ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১০:৩৫ ৮ সেপ্টেম্বর ২০১৮

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান। তবে এবার সে বিশেষণের বাইরে নতুন পরিচিতি যুক্ত হয়েছে এই শিল্পীর সঙ্গে। এরই মধ্যে অভিনয়ে দারুণ গ্রহণযোগ্যতা হয়েছে তার। বেশ কিছু জনপ্রিয় নাটকে অভিনয় করে তাক লাগালেন এই শিল্পী। তবে সম্প্রতি চলচ্চিত্রেও দেখা গেছে তাকে।

মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ চলচ্চিত্রে পুরোদস্তর অভিনেতা হিসেবে অভিষেক হয়েছে তাহসানের। এই ছবিতে নায়ক হিসেবে থাকবেন তিনি।

এদিকে, গত ঈদে বেসরকারি একটি চ্যানেলে সম্প্রচারিত হয়েছে তার একটি নাটক। সেখানে তাহসানের বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ তানজিন তিশা। মাহমুদুর রহমান হিমির রচনা ও নির্দেশনায় এর নাম ‘বাড়ি ফেরা’। 

নাটকটির গল্পে দেখা যাবে, তাহসান একটি অফিসে কর্মরত। তার স্ত্রী তানজিন তিশা। তিনি হচ্ছেন একজন গৃহিণী। সারাদিন অফিস করে ঘরে এসে স্ত্রীর সঙ্গে বেশ ভালোই কাটে তাহসানের। কোন বিবাদ নেই সেই সংসারে। 

গল্পে আরো দেখা যাবে, সামনে কোরবানির ঈদ। তাই বেশ কিছু শপিং-ও করেন তাহসান ও তিশা। গ্রামে তাদের বাবা মা। তাদেরকেও সারপ্রাইজ দিতে ভিন্ন কিছু পদক্ষেপও নেন তারা। এরপর গ্রামের উদ্দেশে রওয়ানা হন তাহসান-তিশা।

নাটকের শেষ অংশে দেখা যাবে, অনেক বেদনাদায়ক কাহিনী। সড়কে দুর্ঘটনার স্বীকার হন তাহসান-তিশা। অপরদিকে নায়কের বাবা-মা অধীর অপেক্ষায় কখন ফিরবে তার ছেলে ও বউ মা। পরে ফিরে আসে তাহসান, তবে লাশ হয়ে। 

নাটকের এই টাচি গল্প এখনো ভুলেননি দর্শক। বেশ সাড়া পাচ্ছে তাহসানের এই নাটকটি। ইউটিউবেও প্রশংসার জোয়ারে ভাসছে এটি।

ডেইলি বাংলাদেশ/জেডআই