বাড়ি ফিরতে পারেননি জাহাঙ্গীর

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

বাড়ি ফিরতে পারেননি জাহাঙ্গীর

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০১ ১৬ মে ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

গার্মেন্টস কর্মী জাহাঙ্গীর আলম। কর্মস্থল ঢাকা থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন। রোববার ইফতার শেষে ঘর থেকে বের হয়ে বাড়ি ফিরতে পারেননি তিনি। নিখোঁজের তিনদিন পর জামালপুর সদরের লক্ষ্মীচর ইউপির আনন্দ বাজারে পাশে ধান ক্ষেতে মিলেছে তার মরদেহ।  

নিহত আলম জেলার তুলশীর চর ইউপির টেবির চর গ্রামের ফুল মাহমুদের ছেলে।

জামালপুর সদর থানার ওসি বলেন, গার্মেন্টস কর্মী আলম বাড়ি থেকে বের হয়ে তিন দিন নিখোঁজ ছিলেন। বুধবার সকালে স্থানীয়রা একটি মরদেহ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে আলমকে সনাক্ত করে। এরপর মরদেহটি হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

ওসি আরো বলেন, শত্রুতার জেরে অন্য স্থানে গলা কাটার পর ধান ক্ষেতে মরদেহ ফেলা হয়েছে বলে ধারণা করছি। এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics

শিরোনাম

শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে