Alexa বাড়িতে হাজির ১৪ প্রেমিকা, কোমায় প্রেমিক!

ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯,   শ্রাবণ ৮ ১৪২৬,   ১৯ জ্বিলকদ ১৪৪০

বাড়িতে হাজির ১৪ প্রেমিকা, কোমায় প্রেমিক!

আন্তর্জাতিক ডেস্ক     ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৯ ২২ ফেব্রুয়ারি ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

না জানিয়ে হঠাৎ করেই বাড়িতে একসঙ্গে হাজির হলেন ১৪ জন প্রেমিকা। আর তাতে আতঙ্কগ্রস্ত হয়ে কোমায় যেতে হয়েছে প্রেমিককে। ভারতের দিল্লিতে এমনি এক ঘটনা ঘটেছে।

রাকিব নামে ওই প্রেমিকের বয়স মাত্র ১৮। আর এর মধ্যেই তার চমকে যাওয়ার মতো অনেক কীর্তিকলাপ রয়েছে, যা শুনে বিশ্বাস না-ও হতে পারে!

সেই ১৪ জন প্রেমিকাদের একজন তার ফোন ঘেঁটে দেখতে পায় সেখানে ‘বেবি গার্ল ১’, ২, ৩… থেকে ১৪ পর্যন্ত নাম দিয়ে ১৪ জন মেয়ের নম্বর সেভ করা।

জানা যায়, রাকিবের একটি প্রেমিকাকে নিয়ে শান্তি হচ্ছিল না। তাই দুটি বা তিনটি নয়, একেবারে ১৪ জন মেয়ের সঙ্গে একসঙ্গে প্রেম করছিল সে।

জরিনা নামে রাকিবের এক প্রেমিকা বলেন, আমি জানতে পারলাম যে, রকিব ১৩ জন মেয়ের সঙ্গে প্রতারণা করছিল। আমার আগে থেকেই তার উপর সন্দেহ ছিল। তাই একদিন আমি গোপনে তার ফোন চেক করলাম। তখন আমি দেখি, ‘বেবি গার্ল ১’, ২, ৩… থেকে ১৪ পর্যন্ত নাম দিয়ে ১৪ জন মেয়ের নম্বর সেভ করা। 

এরপরই জরিনা শুরু করেন তার প্ল্যানিং। একে একে বাকি ১৩ জনের সঙ্গে কথা বলে ফাঁস করে দেন রাকিবের সত্যটা। তাদের ‘কমন প্রেমিক’কে শিক্ষা দিতে একদিন সকলে একসঙ্গে পৌঁছে যান রাকিবের বাড়ি।

ঘুম থেকে উঠে ঘরে একসঙ্গে ১৪ জনকে দেখে ভয়ঙ্কর ঘাবড়ে যায় রাকিব। তখন এতটাই শক পেয়েছিল রাকিব, যে তাকে কোমায় যেতে হয়েছে! 

ডেইলি বাংলাদেশ/ডেজআর