বাহুবলে সম্ভাব্য প্রার্থীরা সরব

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

বাহুবলে সম্ভাব্য প্রার্থীরা সরব

হবিগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৩:০১ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:০১ ১৪ জানুয়ারি ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

হবিগঞ্জের বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীরা তোড়জোড় শুরু করেছেন। নেতারা লবিংসহ সভা, ধর্মীয়, সামাজিক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন ।

নির্বাচনকে সামনে রেখেআওয়ামী লীগের চার সম্ভাব্য প্রার্থী আলোচনায় আছেন। তারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল কাদির চৌধুরী, জেলা তাঁতীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. মুদ্দত আলী এবং সাবেক ছাত্রলীগ নেতা আক্তারুজ্জামান নাসির। এছাড়া আলোচনায় আছেন জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী।

বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই বলেন, বিগত সব নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে নিরলস কাজ করেছি। দলের সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান হিসেবে পাঁচ বছরে যথেষ্ট উন্নয়ন ও জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। দল নৌকার মনোনয়ন দিলে শতভাগ বিজয় নিশ্চিত হবে বলে আশাবাদি।

সম্ভাব্য প্রার্থী মো. মুদ্দত আলী বলেন, তৃণমুল থেকে দলকে গোছাতে কাজ করছি। বিগত সংসদ নির্বাচনসহ প্রতিটি নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে নিরলস কাজ করেছি। হবিগঞ্জ জেলা তাঁতীলীগকে জেলায় শক্তিশালী সংগঠন হিসেবে দাঁড় করিয়েছি। উপজেলা নির্বাচনে নৌকার টিকেট চাইবো। কাজের মূল্যায়ন করে দল আমাকে নৌকার টিকেট দিবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ