Alexa বাস বাড়ল ঢাবির লেদার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

বাস বাড়ল ঢাবির লেদার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে

ঢাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১২ ২১ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ডাকসুর ছাত্র পরিবহন সম্পাদক শামস-ঈ-নোমানের হস্তক্ষেপে লেদার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের শিক্ষার্থীদের যাতায়াতের জন্য নতুন একটি বাস যুক্ত করা হয়েছে।

রোববার দুপুরে ডাকসুর ছাত্র পরিবহন সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অফিস ও পরিবহন অফিসে গিয়ে ইনস্টিটিউট অফ লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির শিক্ষার্থীদের জন্য নতুন বাস সংযোজন ও ট্রিপ সংখ্যা বৃদ্ধির জোর দাবি জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাস থেকে লেদার ইনস্টিটিউট একটু দূরে। শিক্ষার্থীদের ক্যাম্পাসে আসতে হয় ভাঙা বাসে। ফলে নানা ভোগান্তি পোহাতে হয় তাদের।

সে পরিপ্রেক্ষিতে শিক্ষার্থীদের যাতায়াত ব্যবস্থার উন্নয়নের জন্য ডাকসুর ছাত্র পরিবহন সম্পাদক শামস-ঈ-নোমানের হস্তক্ষেপে মাত্র একদিনের ব্যবধানে ৫২ আসনের একটি নতুন বাস বরাদ্দ এবং পুরাতন বাসটি মেরামত করা হয়। নতুন বাসটি সোমবার উদ্বোধন করা হয়।

নতুন বাস পেয়ে ইনস্টিটিউট অব লেদার ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন এবং ডাকসুর ছাত্র পরিবহন সম্পাদক শামস-ঈ-নোমানের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

উল্লেখ্য, বর্তমানে ২টি বাসই লেদার ইনস্টিটিউট থেকে বিশ্ববিদ্যালয় মূল ক্যাম্পাস পর্যন্ত শিক্ষার্থীদের যাতায়াত সেবায় নিয়োজিত।

ডেইলি বাংলাদেশ/এমআরকে