Alexa বাস চাপায় পা হারানো রোজিনা মারা গেছেন

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বাস চাপায় পা হারানো রোজিনা মারা গেছেন

 প্রকাশিত: ০৮:০৬ ২৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০১:০২ ৩০ এপ্রিল ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বনানীতে বিআরটিসির বাসে চাপা পড়ে পা হারানো গৃহকর্মী রোজিনা আক্তার রোজী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার সকাল ৭টা ২০ মিনিটে ঢামেক হাসপাতাল পুরাতন ভবনের আইসিইউতে তিনি মারা যান।

রোজিনা বাবা রুসুল মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বনানীতে বাসে চাপা পড়ে পা হারানোর পরেই তাকে পঙ্গু হাসপাতাল নেওয়া হয়েছিল। সেখানে তার অবস্থার কিছুটা অবনতি হলে ২৫ এপ্রিল ঢামেক হাসপাতলে বার্ন ইউনিটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে ভর্তি করা হয়। পরে তার শারীরক অবস্থার আরো অবনতি ঘটায় আইসিইউ নেয়া হয়েছিল।

এদিকে শুক্রবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাসের চাপায় পৃষ্ট হয় গৃহকর্মী রোজীর ডান পা।

রোজীকে উদ্ধারকারী পথচারী কাউসার আহমেদ জানান, রাস্তা পারাপারের সময় হঠাৎ পড়ে যান রোজী। এ সময় মহাখালী থেকে উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাস তার ডান পায়ের উপর দিয়ে চলে যায়।

ঢাকা মহানগর পুলিশের বনানী থানার এসআই শামছুল হক জানিয়েছিলেন, রোজীকে চাপা দেওয়া ঘাতক বাস (ঢাকা মেট্রো ব ১১- ৫৭৩৩) ও এর চালককে আটক করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩