Alexa বাসে বিশৃঙ্খলা, বখাটের এক মাসের কারাদণ্ডাদেশ

ঢাকা, শনিবার   ২০ জুলাই ২০১৯,   শ্রাবণ ৫ ১৪২৬,   ১৬ জ্বিলকদ ১৪৪০

বাসে বিশৃঙ্খলা, বখাটের এক মাসের কারাদণ্ডাদেশ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫১ ৮ জুলাই ২০১৯   আপডেট: ১৫:৫৪ ৮ জুলাই ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নেত্রকোনার দুর্গাপুরে যাত্রীবাহী বাসে বিশৃঙ্খলার দায়ে রোববার রাতে এক বখাটেকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ইউএনও ফারজানা খানম। 

বখাটে শিমুল শেখ গৌরিপুর থানার বারআনি গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে।

রোববার বিকেলে ঢাকা থেকে দুর্গাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি বিআরটিসি শ্যামগঞ্জ মোড় থেকে একটি বখাটে যুবক বাসে উঠে। বাসে উঠার পরেই ওই যুবক হেলপারের সঙ্গে বিভিন্নভাবে কথা কাটাকাটির এক পর্যায়ে হেলপারকে মারধর শুরু করে। এই বাসেই রোববার বিকেলে ব্যক্তিগত কাজ শেষে নিজ কর্মস্থল যোগ দিতে ঢাকা বিআরটিসি বাসট্যান্ড থেকে দুর্গাপুরে রওনা হন ইউএনও ফারজানা খানম। 

ওই যুবকের বিশৃঙ্খলার মাত্রা বাড়তে থাকলে তিনি মোবাইলে যোগাযোগ করে পুলিশকে জানালে দুর্গাপুর বাসট্যান্ডে বাস থামার সঙ্গে সঙ্গে পুলিশ শিমুলকে আটক করে থানায় নিয়ে যায়। পরে ওসির কার্যালয়েই ওই ইউএনও এবং ম্যাজিষ্ট্রেট ফারজানা খানম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। 

এ ব্যাপারে ইউএনও ফারজানা খানম বলেন, এই ঘটনার ভুল ব্যাখ্যা নিয়ে বিভিন্ন অনলাইন পত্রিকায় ভুল সংবাদ প্রকাশিত হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। আসলে ঢাকা থেকে বাসে করে আসার পথে একটি বখাটে যুবক অতিরিক্ত বিশৃঙ্খলা ও হেলপারকে মারধরের অপরাধে তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/জেএস