বাসের  ধাক্কায় প্রাণ গেল টমটম চালকের 

ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০,   চৈত্র ১৬ ১৪২৬,   ০৫ শা'বান ১৪৪১

Akash

বাসের  ধাক্কায় প্রাণ গেল টমটম চালকের 

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৭ ২ ফেব্রুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

পটুয়াখালীর কলাপাড়া কুয়াকাটা মহাসড়কে রোববার ঈগল পরিবহনের ধাক্কায় টমটম উল্টে গিয়ে চালক জলিল হাওলাদারের মৃত্যু হয়েছে। 

এ সময় টমটমে থাকা দিনেশ শিয়ালী নামে আরো একজন গুরুতর আহত হয়। 

মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত বরিশাল শেবাচিমে নিয়ে গেলে দুপুরে চিকিৎসাধীনাবস্থায় টমটম চালক জলিলের মৃত্যু হয়।

জলিল মহিপুর সদর ইউপির পুরান মহিপুর এলকার কুব্বত আলী হাওলাদারের ছেলে।  

এ ঘটনায় বাসটিসহ চালক শিমুলকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে উপজেলার পুরান মহিপুর স্ট্যান্ডে কুয়াকাটাগামী ঈগল পবিহনের একটি বাস পেছন দিক থেকে গাছবোঝাই মায়ের দোয়া নামক টমটমে ধাক্কা দিলে টমটমটি উল্টে গিয়ে একটি মাছের ঘেরে গিয়ে পড়ে। এ সময় ঘটনাস্থলে দুজনের হাত পা ভেঙে গুরুতর আহত হয়। 

এছাড়া সড়কের পার্শ্বে রাখা বিদ্যুৎ’র খুটির সঙ্গে আঘাত লেগে ঘটনাস্থলে জলিলের একটি পায়ের হাড় মাংস ছড়িয়ে ছিটিয়ে যায়। আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের দ্রুত  বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দুপুর দুইটার দিকে সেখানে জলিলের মৃত্যু হয়।

মহিপুর থানার ওসি সোহেল আহম্মেদ বলেন, দুর্ঘটনার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চিকিৎসাধীন অবস্থায় টমটম চালক জলিলের মৃত্যু হয়েছে জানতে পেরেছি। বাসটিসহ চালক শিমুলকে আটক করা হয়েছে। কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ