Exim Bank
ঢাকা, বুধবার ২০ জুন, ২০১৮
Advertisement

বাসায় ফেরেন তানিয়া, পরে...

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২০, ৬ মার্চ ২০১৮

আপডেট: ১৫:২১, ৬ মার্চ ২০১৮

৮২৮৩ বার পঠিত

খবরটি শুনতে এখানে ক্লিক করুন
তানিয়া আহমেদ

তানিয়া আহমেদ

অফিস শেষে বাসায় ফেরেন অভিনেত্রী তানিয়া আহমেদ। এসেই দেখেন সব কিছু এলোমেলো! কোথাও তার সন্তান নেই। খুঁজতে থাকেন তানিয়া। কিছুক্ষণ পর একটা ফোন আসে। সেই ফোনে জানতে পারেন তার সন্তান অপহরণ হয়েছে। তারপরেই ঘটনা... দেখতে হবে।

‘১৮০ মিনিট’ শিরোনামের একটি শর্টফিল্মে এইভাবে দেখা যাবে তানিয়া আহমেদকে। এটির পরিচালনা করেছেন অনিক। শর্টফিল্মটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তানিয়া। বলেন,কাজটি অনেক ভালো হয়েছে।

তানিয়া জানান, গেলো শনিবার তিনি এটির শুটিং শেষ করেছেন। শর্টফিল্মটি প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, অনেক দিন পর ভিন্ন স্বাদের একটি শর্টফিল্মে কাজ করেছি। ১৫ মিনিটের একটি গল্পে ১৮০ মিনিটের পুরো একটি বিষয় সুন্দরভাবে দেখানো হয়েছে। এটি অনেক কষ্টসাধ্য একটি কাজ। সত্যি বলতে, নতুন নির্মাতাদের অনেকেই এখন ভালো ভালো কাজ করছে।

অনিকও নির্মাণে নতুন। কিন্তু তার নির্মাণশৈলীতে নতুনত্ব রয়েছে। শর্টফিল্মটি নিয়ে অনেক বেশি আশাবাদী।

এদিকে, আসছে স্বাধীনতা দিবসের জন্য ‘যুদ্ধ শিশু’ শিরোনামের একটি বিশেষ নাটকের কাজ শেষ করেছেন বলে জানান এই অভিনেত্রী। এটি পরিচালনা করেছেন গোলাম হাবিব লিটু। তাছাড়া চ্যানেল আইয়ে তানিয়া অভিনীত ‘হিং টিং ছট’ শীর্ষক একটি ধারাবাহিকও প্রচার হচ্ছে।

টিভি নাটকের ব্যস্ততা সম্পর্কে তানিয়া বলেন, এখন অভিনয় আগের চেয়ে কমিয়ে দিয়েছি। ভালো গল্প-চরিত্র পেলেই কেবল কাজ করছি। অভিনয়ের বাইরে তিনি জিটিভিতে ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটির উপস্থাপনা করছেন। এটির জন্য দর্শকের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছেন বলে জানান তানিয়া।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস

সর্বাধিক পঠিত