.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৯ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

বাসাইলে ক্ষুদে শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

টাঙ্গাইল প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:১২ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৮:১২ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের বাসাইলের কলিয়া গ্রামের সামাজিক সহায়ক সংস্থা ‘ঠিকানা’র উদ্যোগে ২০১৮ সালে আবুল খায়ের স্মৃতি বৃত্তি প্রাপ্ত ক্ষুদে শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণী হয়েছে। 

শনিবার দুপুরে বাসাইলের কলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আয়োজন করা হয়। শিক্ষা ও উৎসাহমূলক এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. আব্দুস সবুর খান। 

আবুল খায়ের স্মৃতি ফোরামের প্রধান উপদেষ্টা সাইফুল ইসলামের সভাপতিত্বে এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইলের সরকারি এম.এম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর হিমাংশু কুমার আচার্য্য, কুমুদিনী সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আলীম আল রাজী, কল্যাণপুর নুরানা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মীর রুবেল হোসাইন প্রমুখ। 

আলোচক হিসেবে বক্তব্য রাখেন ঠিকানার শিক্ষা বিষয়ক সম্পাদক ড. জুলহাস আলী মিয়া। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ এলাকার সম্মানীত ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 

স্বাগত বক্তব্যে ‘ঠিকানা’র লক্ষ্য ও উদ্দেশ্য তোলে ধরে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী মাছুদুজ্জামান রোমেল।

উপজেলার কাউলজানী ইউপির ১৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত মোট ১৪৩ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে। এরমধ্যে প্রতি শ্রেণীতে ৫জন করে মোট ১৫জনকে বিভিন্ন গ্রেডে এককালীন অর্থ বৃত্তি, ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ

শিরোনাম

শিরোনামএশিয়ান জোনাল দাবা চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতলেন ফাহাদ; বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন শিরোনামপুরান ঢাকার কেমিক্যাল গোডাউন সরাতে অভিযান চলবে; অনৈতিকভাবে কাউকে হয়রানি করা যাবে না: র‌্যাব মহাপরিচালক শিরোনামজামায়াতের মতো বিএনপিও একসময় নিঃশেষ হয়ে যাবে: হানিফ শিরোনামবিমানবন্দরে নিরাপত্তা বাড়ানো হবে; অস্ত্র নিয়ে প্রবেশকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী শিরোনামধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডাকসু প্রতিনিধিদের শ্রদ্ধা শিরোনামবিরোধী দলীয় উপনেতার পদ থেকে জিএম কাদেরকে সরিয়ে রওশন এরশাদকে দায়িত্ব দিয়েছেন এইচ এম এরশাদ শিরোনামডাকসুর প্রথম কার্যকরী সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজীবন সদস্য করার প্রস্তাব গৃহীত