বাসচালককে তুলে নিয়ে মুক্তিপণ দাবি, দুইজন কারাগারে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=192432 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বাসচালককে তুলে নিয়ে মুক্তিপণ দাবি, দুইজন কারাগারে

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৮ ৬ জুলাই ২০২০  

গ্রেফতার দুই অপহরণকারী

গ্রেফতার দুই অপহরণকারী

চট্টগ্রামের পটিয়ায় বাসচালককে তুলে নিয়ে মুক্তিপণ দাবির অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে অপহৃত চালক ইমতিয়াজ হোসাইন টিটুকে উদ্ধার করা হয়েছে।

রোববার বিকেলে উপজেলার শান্তিরহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- ওই উপজেলার কুসুমপুরা ইউপির ১ নম্বর ওয়ার্ডের শামছুল আলমের ছেলে আলমগীর হোসেন ও সিলেটের বালাগঞ্জ উপজেলার টুনু মিয়ার ছেলে আলী আহম্মদ।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, শনিবার সন্ধ্যায় শান্তিরহাট এলাকা থেকে বাসচালক ইমতিয়াজকে তুলে নেয় দুর্বৃত্তরা। পরে তার পরিবারের কাছে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ঘটনার পর ওই রাতেই ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেন ইমতিয়াজের স্ত্রী জুলি আক্তার। এরপর অভিযানে নামে পুলিশ।

ওসি আরো জানান, অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে রোববার বিকেলে শান্তিরহাট মসজিদ মার্কেটে অভিযান চালানো হয়। এ সময় মার্কেটের চতুর্থ তলার একটি কক্ষ থেকে অপহৃত চালক ইমতিয়াজকে উদ্ধার করার পাশাপাশি দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা সোমবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

ডেইলি বাংলাদেশ/এমআর