ঢাকা, বুধবার   ২০ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৭ ১৪২৫,   ১৪ জমাদিউস সানি ১৪৪০

বক্স অফিস কাঁপাবে ‘থাগস্ অব হিন্দুস্থান’

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৩:০৬ ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ১৩:০৬ ১৩ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আমির খান মানেই নতুন কিছু। তার প্রতিটি ছবিতে নিজেকে ভেঙ্গে গড়েছেন। ছবির জন্য তার এই ত্যাগ তার সর্বশেষ ছবি ‘দঙ্গল’ও দেখা যায়। যার জন্য ৪০ কেজি ওজন বাড়িয়ে মস্তবড় ভুঁড়ি করেছেন। গড়েছেন মেদযুক্ত শরীর। 

আবার সেই ছবির জন্যই জিমে গিয়ে কমিয়েছেন ওজন, গড়েছেন আদর্শ ফিগার। এবার নতুন রুপে আবির্ভাব হয়েছেন আমির খান।

বলিউডের সফল সুপারহিরো হৃত্বিকের ছেড়ে দেওয়া ছবি ‘থাগস্ অব হিন্দুস্থান’ এর ট্রেলারে নতুন রূপে দেখা গেছে সুপারস্টার আমির খানকে। এর জন্য তাকে নাক ও কান ফুটো করতে হয়েছে। পড়তে হয়েছে দুল, নাকফুল। রাখতে হয়েছে গোঁফ, দাঁড়ি। নতুন রুপে আমিরকে দেখা যাচ্ছেও বেশ। মিডিয়ায় তার এই নতুন রূপটি ভালই ভাইরাল হয়েছে।

২৭ সেপ্টেম্বর প্রয়াত নির্মাতা যশ রাজের ৮৬তম জন্মদিন উপলক্ষ্যে প্রকাশ করা হয় ছবিটির ট্রেলার। ট্রেলার প্রকাশের সময় ছবিটির পরিচালক বিজয় কৃষ্ণ আচার্যের সঙ্গে এক হয়েছিলেন ছবিটির ৪ তারকা অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটেরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

ট্রেলারে দেখা যায়, সিনেমাটির গল্প শুরু ১৭৯৫ সালে যখন ভারতবর্ষে ইংরেজদের আগমন ঘটে। ইংরেজরা যখন শাসন শুরু করে তখন প্রজাদের ওপর শুরু হয় নির্যাতন। কিন্তু কিছু মানুষ ইংরেজদের গোলামি করতে নারাজ। তাদের একজন আজাদ। 

তিনি ইংরেজদের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেন। তাকে রুখতে ইংরেজরা নিযুক্ত করেন আমির খানকে। এরপর চলতে থাকে নানা ঘটনা। অ্যাকশন ও নাটকীয়তায় ভরপুর এ ট্রেলার আরো দেখা যায়, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখকে।

ট্রেলারেই বাজিমাত করেছে ছবিটি। নজর কেড়েছে দর্শকদের। নির্মাতা আশা করছেন ছবিটি বক্স অফিসে বাজিমাত করবে।

ফিলিপ মিয়াডোসের উপন্যাস ‘কনফেশন অফ অ্যা থাগস’ অবলম্বনে যশরাজ ফিল্মসের প্রযোজনায় নির্মিত ছবিটি সিলভার স্ক্রিন চমকাবে আগামী ৮ নভেম্বর।

ডেইলি বাংলাদেশ/টিএএস