‘বার্সেলোনায় যোগ না দেয়াই সঠিক সিদ্ধান্ত’

ঢাকা, রোববার   ১২ জুলাই ২০২০,   আষাঢ় ২৯ ১৪২৭,   ২১ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

‘বার্সেলোনায় যোগ না দেয়াই সঠিক সিদ্ধান্ত’

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩২ ৬ জুন ২০২০  

আর্জেন্টাইন উইঙ্গার আনহেল ডি মারিয়া

আর্জেন্টাইন উইঙ্গার আনহেল ডি মারিয়া

বিশ্বের নাম করা ফুটবলারদের আঁতুড় ঘর বার্সেলোনা। কাতালান ক্লাবে যাওয়া সবারই একটা স্বপ্ন থাকে। তবে ব্যতিক্রম আনহেল ডি মারিয়া। বার্সেলোনা থেকে প্রস্তাব এসেছিল তাকে কেনার, কিন্তু বিক্রি করেনি প্যারিস সেন্ত জার্মেই। ফরাসি ক্লাবটির এই সিদ্ধান্তে খুশিই আর্জেন্টাইন উইঙ্গার। তিনি মনে করেন ‘প্যারিসেই তিনি ভালো আছেন। বার্সেলোনায় যোগ না দেয়াই সঠিক সিদ্ধান্ত’

দলবদলের বিশ্বরেকর্ড গড়ে তিন বছর আগে বার্সেলোনা থেকে পিএসজিতে যান ব্রাজিল তারকা নেইমার। তার জায়গা পূরণে ডি মারিয়াকে চাইছিল বার্সেলোনা। কিন্তু আলোচনা বেশিদূর গড়ায়নি। পিএসজি ৩২ বছর বয়সী আর্জেন্টাইনকে বিক্রি করতে রাজি হয়নি।

২০১৭ সালে ন্যু ক্যাম্পে যোগ না দেয়াকে সঠিক সিদ্ধান্ত মনে করেন সাবেক রিয়াল মাদ্রিদ উইঙ্গার।

ফরারি সংবাদমাধ্যম লেকিপকে তিনি বলেছেন, ‘আমি প্যারিসে সুখেই ছিলাম, কিন্তু এই ক্লাবের অনেকেই অনেক কথা আলোচনা করেছিল সেসময়, যদিও শেষ পর্যন্ত সেটা মিথ্যা বলে প্রমাণিত হয়’। এরপরই বললেন, ‘বার্সেলোনাকে আমাকে দলে নেয়ার চেষ্টা করেছিল। দুটো ক্লাবের আলোচনাও হয়েছিল, কিন্তু পিএসজি আমাকে বিক্রি করতে চায়নি, আর এভাবেই শেষ হয়েছে দলবদলের আলোচনা’।

ন্যু ক্যাম্পে যোগ না দেয়ায় খুশিই ডি মারিয়া, ‘দলবদলের গুজব নিয়ে আমাকে অনেক কথা শুনতে হয়েছে। শেষ পর্যন্ত (বার্সেলোনায়) না যাওয়াটা আমার জন্য ভালোই হয়েছে, কারণ আমি এখনও প্যারিসে ভালো আছি’। 

৩২ বছর বয়সী আর্জেন্টাইন স্ট্রাইকার ইউরোপ অধ্যায় পিএসজিতেই করতে চান, ‘ইউরোপের ক্যারিয়ার আমি পিএসজিতেই শেষ করতে চাই। এই মুহূর্তে আমার মাথায় এই ভাবনাই আছে’।

ডেইলি বাংলাদেশ/আরএস