Alexa বার্সেলোনাকে দুঃসংবাদ দিলেন কুতিনহো

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বার্সেলোনাকে দুঃসংবাদ দিলেন কুতিনহো

 প্রকাশিত: ১৫:৪৬ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৫:৪৬ ৯ নভেম্বর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

কিছুদিন আগেই বার্সেলোনার প্রধান তারকা ফুটবলার লিওনেল মেসি ইনজুরিতে পড়ে মাঠের বাইরে। এবারে বার্সেলোনার জন্য আরেকটি দুঃসংবাদ। ইনজুরিতে পড়েছেন ফিলিপে কুতিনহো। অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে বার্সেলোনার এই ব্রাজিলিয়ান তারকাকে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবারই ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নেমেছিলেন কুতিনহো। খেলেছিলেনও দারুণ। তার  অ্যাসিস্ট থেকেই গোলও করেছিলেন ম্যালকম। ওই ম্যাচেরই আঘাত পেয়েছিলেন কুতিনহো।  ম্যাচ শেষে স্ক্যান রিপোর্টে জানা যায় ব্রাজিলিয়ান এই তারকার বাঁ পায়ে চিড় দেখা গেছে। অন্তত তিন সপ্তাহ খেলতে পারবেন না তিনি।

 বার্সেলোনা তাদের ওয়েবসাইটের বিবৃতিতে জানায়,  ‘বৃহস্পতিবার সকালে পাওয়া প্রতিবেদন থেকে নিশ্চিত হওয়া গেছে যে, কুতিনহোর বাঁ পায়ে চিড় ধরা পড়েছে। তাকে আগামী ২-৩ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।’

এই ইনজুরির ফলে  চলতি নভেম্বরে  লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের সঙ্গে  ব্রাজিলের জার্সি গায়েও মাঠে নামতে পারবেন না কুতিনহো।

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩