বার্সায় আন্তোয়ান গ্রিজমান!

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

বার্সায় আন্তোয়ান গ্রিজমান!

স্পোর্টস ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৮ ১৩ জুন ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

গত মৌসুমে বার্সেলোনার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অ্যাতলেতিকো মাদ্রিদের ফরোয়ার্ড আন্তোয়ান গ্রিজমান। তারপরও ন্যু ক্যাম্পে তাকে আনার ব্যাপারে আগ্রহী ছিলেন ক্লাব প্রেসিডেন্ট হোসেপ মারিয়া বার্তোমেউ। আর তা এইবার সফল হতে চলেছে।

আন্তোয়ান গ্রিজমান লা লিগায় শেষ ম্যাচ খেলার আগে জানান, নতুন মৌসুমে আর পরবেন না এ জার্সি এবং গন্তব্যও ঠিক করে ফেলেছেন। কিন্তু সেটা কোথায় বলেননি। এবার গোমড় ফাঁস করলেন অ্যাতলেতিকোর প্রধান নির্বাহী মিগুয়েল আনহেল গিল মারিন।পরের মৌসুমে বার্সেলোনার জন্য খেলবেন গ্রিজমান।

তবে জুলাইয়ের আগে এনিয়ে তারা আলোচনা করতে নারাজ বার্সা প্রধান। কারণ ১ জুলাই ফরাসি ফরোয়ার্ডের রিলিজ ক্লজ ২০ কোটি থেকে কমে দাঁড়াবে ১২ কোটি ইউরো।

গত মে মাসেও গুঞ্জন উঠেছিল, বার্সেলোনায় যাবেন গ্রিজমান। এবার সেই গুঞ্জনকে থামিয়ে সত্যিটা জানালেন গিল মারিন। তিন মাস আগে থেকেই এটা জানতেন দাবি করলেন তিনি। বুধবার মুভিস্তারকে এই কর্মকর্তা বলেছেন, ‘মার্চ থেকে আমি জানি পরের মৌসুমে গ্রিজমান কোথায় খেলবে। সে বার্সেলোনায় খেলবে।’

আগের দিন বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড বলেছিলেন, ‘আমার ভবিষ্যৎ চূড়ান্ত হোক, এটা অন্য যে কারও চেয়ে বেশি চাই আমি। কিন্তু ধৈর্য্য ধরুন, আর দুই সপ্তাহের মধ্যে আমরা কিছু জানতে পারবো।’ ইএসপিএনএফসি

ডেইলি বাংলাদেশ/আরএস