শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নারীদের বিজয়ী হতে হবে: নাসিম

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নারীদের বিজয়ী হতে হবে: নাসিম

 প্রকাশিত: ১৭:১৩ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:২৭ ১০ অক্টোবর ২০১৮

বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: ডেইলি বাংলাদেশ

বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: ডেইলি বাংলাদেশ

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তথ্য ও প্রযুক্তির যুগে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নারীদের বিজয়ী হতে হবে। সময়ের অপচয় না করে লেখাপড়ায় আত্মনিয়োগ করতে হবে। দক্ষ জনশক্তি হয়ে উঠতে হতে হবে। নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। 

বুধবার দুপুরে নাটোরের বড়াইগ্রামে বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স কলেজ আয়োজিত নবীনবরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।   

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা, ৩রা নভেম্বর জাতীয় ৪ নেতাকে হত্যা এবং ২১ আগস্টে গেনেড হামলার হত্যাকাণ্ডে জড়িত খুনিদের বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন বিচার করেনি। এমনকি খুনিদের গ্রেফতারও করেনি। বরং তাদের আশ্রয়-প্রশ্রয় ও চাকুরি দিয়ে পুরষ্কৃত করেছিল। 

তিনি বলেন, তাদের দোসররাই নাটোরের লালপুরের সাবেক এমপি মমতাজ উদ্দিনকে, বড়াইগ্রামে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. আয়নুল হককে নির্মমভাবে পিটিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করে। ঘাতকদের বিচার এরই মধ্যে শুরু হয়েছে। ইনশাল্লাহ সব হত্যাকাণ্ডের বিচার হবে। 

এ সময় নাসিম বলেন, অনেক কাজ এখনো অসমাপ্ত রয়েছে। এগুলোর গতি অব্যাহত রাখতে নির্বাচনে সবাইকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। 

অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ মো. আব্দুর রাজ্জাক মোল্লা সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের এমপি অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের এমপি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, ইউএনও মো. আনোয়ার পারভেজ, বনপাড়া পৌর মেয়র কে.এম. জাকির হোসেন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর

Best Electronics