বাবা-মাসহ ‘জিনের বাদশা’ গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বাবা-মাসহ ‘জিনের বাদশা’ গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৩ ২৬ এপ্রিল ২০১৯   আপডেট: ২০:৩৬ ২৬ এপ্রিল ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নেত্রকোনার কেন্দুয়ার কুট বটতল গ্রাম থেকে বাবা-মাসহ ‘জিনের বাদশা’কে গ্রেফতার করেছে পুলিশ। তাদের শুক্রবার বিকেলে কারাগারে পাঠিয়েছে আদালত।

গ্রেফতাররা হলেন- হাফিজ কামরুল ইসলাম ও তার বাবা আব্দুল কাদির এবং মা রেনু বেগম। তারা নেত্রকোনার কালিয়াজুরির দাউদপুর গ্রামের বাসিন্দা।

জগন্নাথপুর থানার এসআই হাবিবুর রহমান বলেন, সুনামগঞ্জের জগন্নাথপুরের ব্যবসায়ী মাওলানা এমরান আহমদের মামলার ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, ২০১৮ সালে হোটেল ও স্যানিটারি ব্যবসায়ী মাওলানা এমরান আহমদের সঙ্গে হাফিজ কামরুল ইসলামের পরিচয় হয়। এর মাধ্যম ছিলেন  জগন্নাথপুরের সৈয়দপুর গ্রামের এনামুল হাসান। কামরুল ইসলাম সৈয়দপুর গ্রামের লন্ডন প্রবাসী রহমত আলীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন। কামরুল নিজেকে জিনের সঙ্গে সুসম্পর্ক কথা এমরান আহমদকে জানায়। তার ঘরে বিভিন্ন ড্রামে ১৫০০ কোটি টাকা রয়েছে। সে টাকা পেতে সাড়ে তিন কোটি টাকা জিনের জন্য শিরনি হিসেবে দিতে হবে। এই ফাঁদে ফেলে বিভিন্ন কিস্তিতে সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেয়। এ বিষয়ে এমরান আহমদ জগন্নাথপুর থানায় মামলা করেন।

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস বলেন, পুলিশ ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে। এ ঘটনায় ছয়টি ড্রাম উদ্ধার করেছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ