বাবার বাড়ির ইফতার নিয়ে অপমান, গৃহবধূর আত্মহত্যা

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

বাবার বাড়ির ইফতার নিয়ে অপমান, গৃহবধূর আত্মহত্যা

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৩ ১৫ মে ২০১৯   আপডেট: ১৫:১০ ১৫ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিলেটের জৈন্তাপুরে বাবার বাড়ি থেকে পাঠানো ইফতারি নিয়ে শ্বশুর বাড়িতে গালমন্দ করায় হেলেনা বেগম নামে এক নববধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার বিকেলে উপজেলার ঘিলাতৈল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হেলেনা ওই গ্রামের শামীম আহমদের স্ত্রী।

এলাকাবাসীর উদ্ধৃতি দিয়ে জৈন্তাপুর থানার ওসি খান মো. মাইনুল জাকির জানান, চার মাস আগে শামীম আহমদের সঙ্গে হেলেনা বেগমের বিয়ে হয়। শুক্রবার হেলেনার বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়িতে ইফতারি পাঠানো হয়। সেই ইফতারি নিয়ে শ্বশুর বাড়ির লোকজনের গালমন্দ শুনতে হয় তাকে। এরই জের ধরে শনিবার বিকেলে নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন হেলেনা।

বাড়ির লোকজন ঘটনাটি দেখতে পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ নামিয়ে থানায় খবর দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের স্বামী শামীম আহমদ বলেন, শনিবারও কাজে যাওয়ার সময় স্ত্রীকে হাসিখুশি দেখে যাই। আত্মহত্যার খবর জানতে পেরে কর্মস্থল থেকে ফিরে আসি এবং হেলেনার মরদেহ বারান্দায় রাখা অবস্থায় দেখতে পাই।

ওসি খান মো. মাইনুল জাকির বলেন, মরদেহে আত্মহত্যারই আলামত মিলেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে