Alexa নতুন লুকে...

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

নতুন লুকে...

 প্রকাশিত: ১০:১৭ ১১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ১০:২৫ ১১ ফেব্রুয়ারি ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

সময়ের জনপ্রিয় অভিনেত্রী লাক্সকন্যা আজমেরি হক বাঁধন। কঠোর পরিশ্রম ও অভিনয় গুণের মাধ্যমে নাট্যাঙ্গনে ইতোমধ্যেই নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। জয় করে নিয়েছেন অজস্র দর্শকের মন। এর আগে ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হন বাঁধন।

সম্প্রতি নতুন লুকে ফিরেছেন এই অভিনেত্রী। বিচ্ছেদের পর থেকে দারুণভাবে বদলে গেছেন তিনি। বদলে যাওয়া এই বাঁধনকে দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। একের পর এক নানা স্টাইলের ছবি প্রকাশ করছেন তিনি। এর আগে কখনো তাকে এভাবে দেখা যায়নি। অনেকে তার এই বদলে যাওয়া দেখে বিস্ময় প্রকাশ করছেন।

আবার অনেকের প্রশ্ন বাঁধনের এই বদলে যাওয়ার পেছনে রহস্য কী? তবে কি বাঁধন নিজেকে নিয়ে নতুন কিছু ভাবছেন? উত্তরে বাঁধন বলেন, ক্যারিয়ারের এই সময়ে এসে উপলব্ধি করছি নিজের জন্য কিছু করতে হবে। আমি আগে কখনো পরিকল্পনা করে চলতে পারিনি। নিজের প্রতিও যত্ন নিতে পারিনি। কিন্তু এভাবে চলতে থাকলে আমার অস্তিত্বে ভাটা পড়বে বলে মনে হলো। কিন্তু না, সেটি কখনো হতে দেবো না।

নিজকে এবার সঠিকভাবে প্রকাশ করতে চাই। সেই পরিকল্পনানুযায় এখন এগিয়ে যাচ্ছি। বাঁধন আরো বলেন, অভিনয়ও আগের মতো করছি না। যে গল্প ও চরিত্র একান্তভাবে ভালো লাগছে সেগুলোতে অভিনয় করছি। এখন ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রের জন্যও নিজেকে প্রস্তুত করেছি।

এদিকে ফেব্রুয়ারি মাস ভাষার মাস। একইসঙ্গে এটি ভালোবাসার মাসও। আসছে ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে। বাঁধনের কাছে প্রথম প্রেমের কথা জানতে চাইলে তিনি বলেন, প্রথম ক্রাস খেয়েছি শাহরুখ খানের ওপর। একসময় আনন্দলোক পত্রিকায় শাহরুখের একটা ঠিকানা পেয়েছিলাম, তখন থেকে প্রতিদিন তাকে চিঠি লিখতাম। শাহরুখ আমার প্রথম প্রেম বলতে পারি। তবে এর বাইরে কারো কাছ থেকে প্রেমের প্রপোজ সেভাবে পাইনি।

মূলত আমার বাবাকে আমাদের পাড়ার সবাই খুব ভয় করতেন। সে কারণেই, হয়তো কেউ প্রেমের প্রস্তাব দেবার সাহস পায়নি।

ডেইলি বাংলাদেশ/জেডআই