Alexa বাবলা পত্নীর প্রচারণায় লাঙ্গলে জোয়ার

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

বাবলা পত্নীর প্রচারণায় লাঙ্গলে জোয়ার

নিজস্ব প্রতিবেদক :: staff-reporter

 প্রকাশিত: ১৯:৩১ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:৪২ ৫ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা-৪ আসনের মহাজোটের প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ্ব আবু হোসেন বাবলার সমর্থনে বৃহস্পতিবারও মাঠে নামেন তার পত্নী সালমা হোসেন। তার প্রাচারণায় প্রতিটি মিছিল,পথসভা ও গণসংযোগে সৃষ্টি হয় লাঙ্গলের জোয়ার। 

৫৩ নম্বর ওয়ার্ড মিষ্টির দোকান এলাকায় স্বেচ্ছাসেবকলীগ উদ্দেগ্যে দিনভর গণসংযোগ ও ৩টি পথসভায় বক্তব্য রাখেন বাবলা পত্নী সালমা হোসেন। এসময় জাপা কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজী সোহেলসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।

এদিকে এক পথসভায় ঢাকা-৪ আসনের মহাজোটের প্রার্থী আবু হোসেন বাবলা বলেছেন, দেশের সিংহভাগ মানুষ মহাজোটকে ক্ষমতায় দেখতে চায়। কারণ হাসিনা-এরশাদের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। দ্রব্যমূল্য জনগণের ক্রয়ক্ষমতা মধ্যে ছিলো। সারাদেশেই সন্ত্রাসের মাত্রা কমে গেছে। ইভটিজিং বন্ধে কঠোর আইন করা হয়েছে। এগুলো অব্যাহত রাখতে পুনরায় মহাজোটকেই ক্ষমতায় দেখতে চায় জনগণ।

সড়কে স্থানীয় তাতীলীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। 

জনসভায় কদমতলী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি তজুল ইসলাম তাজু, সাংগঠনিক সম্পাদক আজিজ আহমেদ, সাবেক ছাত্রনেতা মনির হোসেন স্বপনসহ আওয়ামী লীগের মহানগর ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

পরে পোস্তাগোলা বালুর মাঠে শ্রমিকলীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন বাবলা। এতে সভাপতি করেন শ্রমিকনেতা বিল্লাল হোসেন।

সন্ধ্যায় ৫৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন বাবলা। এছাড়া কদমতলী থানা আওয়ামী লীগ ও জাপা আলাদা আলাদাভাবে লাঙ্গলের পক্ষে প্রচার মিছিল করেন। ৫৯ নম্বর ওয়ার্ডের মিরাজনগরে এবং ৪৭ নম্বর ওয়ার্ডের গেন্ডারিয়া বাজারে গণসংযোগ ও প্রচার মিছিল করেন তিনি। 

দুপুরে কদমতলী থানা শ্রমিকলীগ ও ছাত্রলীগ ধোলাইপাড় থেকে পোস্তাগোলা পর্যন্ত লাঙ্গলের সমর্থনে প্রচার মিছিল করে।

ডেইলি বাংলাদেশ/এলকে