বাফুফের উদ্যোগের প্রশংসায় ফিফা

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭,   ১২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বাফুফের উদ্যোগের প্রশংসায় ফিফা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১০ ২ এপ্রিল ২০২০   আপডেট: ১৭:৫৭ ৫ এপ্রিল ২০২০

বাফুফের প্রশংসায় ফিফা

বাফুফের প্রশংসায় ফিফা

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে দেশের সাধারণ ছুটি থাকায় বিপদে পড়েছে অসহায়-দুঃস্থ মানুষজন। নিজেদের খাদ্য যোগাড় করতে হিমশিম খাচ্ছে তারা।

এ অবস্থায় অন্যান্যের মতো অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। গত ২৭ মার্চ থেকে এক বেলা ২শ’ অসহায়দের খাবার দিচ্ছে বাফুফে। বাফুফের এই উদ্যোগের প্রশংসা করেছে ফিফা। 

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ভেরিফাইড পেইজ টুইটারে দুঃস্থদের মাঝে বাফুফের খাবার বিতরণের ছবি পোস্ট করে লিখেছে- ‘বাংলাদেশের অসহায় মানুষজন খাবারের জন্য সংগ্রাম করছে। প্রশংসনীয়ভাবে বাফুফে তাদের দুপুরের খাবার দিচ্ছে।’

এর আগে বাফুফের উদ্যোগের প্রশংসা করেছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তার প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ও।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে হুইল চেয়ারে বসা একজন অসহায় নারীর ছবি দিয়ে জয় টুইট করে লিখেছেন, ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশনের জন্য গর্ব হচ্ছে। অসহায়, অভাগা মানুষদের মাঝে তারা নিরাপদে খাদ্য বিতরণ করছে। সব কিছু বন্ধ থাকার সময়টাতে তারা এ কাজ চালিয়ে যাবে। আমরা একসাথে করোনাভাইরাসের বিপক্ষে জয়ী হবো।’

এদিকে, বাংলাদেশ জাতীয় দলের কোচ জেমি ডে ও দলের খেলোয়াড়রা অসহায় মানুষদের পাশে দাড়িয়েছেন। সেটি নজর কেড়েছে ফিফার চোখে।

ডেইলি বাংলাদেশ/এম/