Alexa বাদ পড়ছেন আল-আমিন!

ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৮ ১৪২৬,   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

বাদ পড়ছেন আল-আমিন!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৬ ৯ নভেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের কাছে দিল্লিতে হারের পর রাজকোটে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে স্বাগতিক ভারত। মাত্র ৪৩ বলে ৮৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।

রোববার নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দু’দল। জয় পেতে মরিয়া বাংলাদেশ ও ভারত। দিল্লির স্মৃতি ফিরিয়ে আনতে এ ম্যাচে টাইগার শিবিরে আসতে পারে একটি পরিবর্তন।

দলে জায়গা হারাতে পারেন পেসার আল-আমিন হোসেন। প্রথম টি-টোয়েন্টিতে ৪ ওভার বল করে ২৭ রান খরচায় উইকেটশুন্য ছিলেন তিনি। রাজকোটের হারা ম্যাচেও নিষ্প্রভ ছিলেন আল-আমিন। ৪ ওভারে ৩২ রান দেয়া এ পেসারের নামের পাশে উইকেট সংখ্যা শুন্য। এজন্য তিনি দলে জায়গা হারাচ্ছেন বলেই গুঞ্জন ক্রিকেটমহলে।

নাগপুরের শুকনো পিচের কথা বিবেচনা করে মাঠে নামানো হতে পারে একজন স্পিনারকে। সেক্ষেত্রে মাঠে নামতে পারেন অভিজ্ঞ স্পিনার আরাফাত সানি।

সফরে এখন পর্যন্ত নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। প্রথম ম্যাচে ২ ওভারে ১৫ রান দিয়ে উইকেটশুন্য ছিলেন তিনি। দ্বিতীয় ম্যাচেও পাননি কোনো উইকেট। বল হাতে ছিলেন আরো উদার। ৩.৪ ওভারে ৩৫ রান দেন তিনি। যদিও তার উপর আস্থা রাখছেন টাইগার কোচ রাসেল ডোমিঙ্গো।

তৃতীয় ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

মোহাম্মদ নাঈম, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম ও আরাফাত সানি।

ডেইলি বাংলাদেশ/এম