বাতিলের শঙ্কায় বাংলাদেশের আয়ারল্যান্ড সফর

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

বাতিলের শঙ্কায় বাংলাদেশের আয়ারল্যান্ড সফর

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৯ ১৮ মার্চ ২০২০  

বাংলাদেশ ক্রিকেট দল (ফাইল ফটো)

বাংলাদেশ ক্রিকেট দল (ফাইল ফটো)

করোনাভাইরাসের থাবায় বিশ্ব ক্রীড়াঙ্গনে বিরাজ করছে স্থবিরতা। প্রায় সব ধরণের খেলাতেই চলছে অচলাবস্থা। স্থগিত হয়ে আছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট। এরই মধ্যে স্থগিত হয়েছে বাংলাদেশের পাকিস্তান সফর। বর্তমান অবস্থায় টাইগারদের আয়ারল্যান্ড সফর নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা। 

পাকিস্তান সিরিজ শেষেই বাংলাদেশ ক্রিকেট দলের আয়ারল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল। তবে মে মাসের এই সফর করোনাভাইরাসের জন্য বাতিল হতে পারে। বর্তমানে বাংলাদেশে সব ধরণের ক্রিকেট নিষিদ্ধ করা হয়েছে। করোনার মহামারি থেকে বাঁচতে বাতিল করা হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ। স্থগিত হয়ে আছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও (আইপিএল)। 

এছাড়া আরো কয়েকটি আন্তর্জাতিক সিরিজ বাতিল করা হয়েছে। কয়েকটি দেশে সব ধরণের ক্রিকেট আয়োজনে নিষেধাজ্ঞা চলমান রয়েছে। এসব কারণে বাংলাদেশের আয়ারল্যান্ড সফরও বাতিল হতে পারে। এছাড়া এই সফরে টি-টোয়েন্টি সিরিজের সব ম্যাচ ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে পারে। চলমান সংকটে সেখানে সিরিজ আয়োজন হওয়ার সম্ভাবনা অত্যন্ত কম। 

গত ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে ৮১৯ জনসহ মোট মৃত্যু হয়েছে ৭ হাজার ৯৮৮ জনের। আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯৮ হাজার ৫৪৩ জন। এর মধ্যে ৮২ হাজার ৭৭৯ জন সুস্থ হয়েছে বাড়ি ফিরেছেন। 

ডেইলি বাংলাদেশ/এএল