বাঞ্ছারামপুরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া

.ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৯ শা'বান ১৪৪০

বাঞ্ছারামপুরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া

 প্রকাশিত: ১৭:১৩ ১০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৭:১৩ ১০ সেপ্টেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাক্ষণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বিএনপি নেত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনায় এবং মুক্তির দাবিতে দোয়া মাহফিল করেছে স্থানীয় নেতাকর্মীরা।

রোববার উপজেলার একটি মাদরাসায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি নেতা কৃষিবিদ মেহেদি হাসান পলাশ। তিনি বলেন, কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার মতো মৌলিক অধিকার থেকে বঞ্চিত করে সরকার কোনোভাবেই পার পাবে না। তিনবারের প্রধানমন্ত্রীকে কারাগারে বন্দি রেখে সরকার দলীয় নেতাকর্মীরা আজকে আনন্দ উদযাপন করছে। মিথ্যা সাজানো মামলায় বন্দি রেখে দেশে জাতীয় নির্বাচনের পায়তারা করা হচ্ছে। কিন্তু তা কখনো সফল হবে না। খালেদাবিহীন নির্বাচন বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করবে। 

তিনি আরো বলেন, বেগম জিয়া সম্পূর্ণ নির্দোষ, তাকে অন্যায়ভাবে একের পর এক মামলায় বন্দি করে রাখা হয়েছে। আমরা এই অন্যায়ের প্রতিবাদ জানাই এবং আল্লাহর কাছে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করি।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন- মানিকপুর ইউনিয়ন বিএনপিরর সভাপতি জহিরুল হক, ফরদাবাদ ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক শ্বপন সিকদার, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, উপজেলা যুবদল নেতা আবু হানিফ, সালেহ মুছা, মানিক ভূঁইয়া, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শামিম শিবলি, সাবেক সভাপতি হারুনর রশিদ, ছাত্রনেতা আওলাদ, রাজিব, মাহবুব, আক্কাছ, দরিকান্দি ইউনিয়ন বিএনপি নেতা আবুল হোসেন, ফরদাবাদ ইউনিয়ন যুবদলের সভাপতি কাজল মাষ্টার প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরআর