বাজে নাচেন রিয়াদ, চলচ্চিত্রপ্রেমী সাকিব!

ঢাকা, রোববার   ১৬ জুন ২০১৯,   আষাঢ় ২ ১৪২৬,   ১১ শাওয়াল ১৪৪০

বাজে নাচেন রিয়াদ, চলচ্চিত্রপ্রেমী সাকিব!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৫ ১২ জুন ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

বিশ্বকাপ ক্রিকেটের ১২তম আসরে বৃষ্টির কারণে পণ্ড হচ্ছে একের পর এক ম্যাচ। তেমনি গতকাল মঙ্গলবার পণ্ড হয়েছে বাংলাদেশ শ্রীলংকার ম্যাচটিও। মাঠে যখন বৃষ্টি ঠিক তখই টিম হোটেলে উপস্থাপক-উপস্থাপিকাদের সঙ্গে গেম ও সাক্ষাৎকারে মেতে উঠেন টাইগার ক্রিকেটাররা।

উপস্থাপক-উপস্থাপিকাদের সঙ্গে টিম হোটেলে মজা করার তথ্য দিয়েছেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।
আইসিসির বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিশিয়াল অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে সেই ভিডিওটি। 

মাহমুদউল্লাহকে শুরুতেই জিজ্ঞেস করা হয়, বাংলাদেশ দলে সবচেয়ে বাজে নাচেন কে? তার উত্তর হিসেবে নিজের নামই বলেন বাংলাদেশ দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান। দলের সেরা নাচিয়ে হিসেবে মাহমুদউল্লাহ বেছে নিয়েছেন মেহেদী হাসান মিরাজকে! 

মাহমুদউল্লাহর মতে বাংলাদেশ দলের সবচেয়ে সেলফিপ্রেমী ক্রিকেটার হলেন সাব্বির রহমান, আর গলা খুলে ক্যারাওকেতে গান গাইতে সবচেয়ে পছন্দ করেন অধিনায়ক মাশরাফী! টিম বাসে সবচেয়ে দেরি করে আসতেও নাকি টাইগার অধিনায়কের জুড়ি মেলা ভার! 

সাকিব আল হাসানকে বাংলাদেশ দলের সবচেয়ে রোমান্টিক-কমেডি চলচ্চিত্রপ্রেমী হিসেবে উল্লেখ করেন মাহমুদউল্লাহ। অন্যদিকে নিজেকে সবচেয়ে বেশি গুগলে খোঁজ করেন তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিন! সবচেয়ে বেশি জিমে কাটান মুশফিকুর রহিম। যদিও বাংলাদেশ দলের উইকেটরক্ষকের 'সিরিয়াসনেস' নিয়ে সন্দেহ ছিল না কখনোই। 

শেষ প্রশ্ন হিসেবে মাহমুদউল্লাহকে জিজ্ঞেস করা হয়, কোন বাংলাদেশি ক্রিকেটার সব সময় ফোনেই পড়ে থাকেন? কোনো দ্বিধা না করেই তিনি উত্তর দেন, ‘তামিম ইকবাল খান! এতে সন্দেহের কোনো অবকাশই নেই!’

ডেইলি বাংলাদেশ/এমআরকে